এবার আরিয়ানের পক্ষে সুপ্রিম কোর্টের দ্বারে হিন্দুত্ববাদী দলের নেতা

|

ছবি: সংগৃহীত।

দুই সপ্তাহের বেশি সময় ধরে কারাগারে বন্দি আরিয়ান খান। তার বিরুদ্ধে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) করা মাদক মামলা নিয়ে প্রথম থেকেই রয়েছে নানা প্রশ্ন। কয়েক দফা জামিন আবেদন খারিজ হয়ে গেছে তার। বলি-পাড়ার অনেকেই শাহরুখ-আরিয়ানের পাশে এসে দাঁড়িয়েছেন। এবারে দাঁড়ালেন মহারাষ্ট্রকেন্দ্রিক হিন্দু জাতীয়তাবাদী রাজনৈতিক দল শিবসেনার নেতা। খবর এনডিটিভির।

আরিয়ানের জামিন আবেদন স্থগিত ছিল বুধবার (২০ অক্টোবর) পর্যন্ত। আগামীকাল বৃহস্পতিবার এর রায় দিতে পারেন আদালত। তবে এর আগেই এই ঘটনায় এনসিবি কর্মকর্তাদের ভূমিকা কোনো বিচারপতির আওতায় তদন্তের আর্জি জানিয়েছেন শিবসেনা নেতা কিশোর তিওয়ারি। সুপ্রিম কোর্টে এ আর্জি জানিয়েছেন তিনি।

নিজের আবেদনে কিশোর বলেছেন, মুম্বাইয়ের এনসিবি এবং তাদের অফিসারদের বেআইনি ও নোংরা প্রতিহিংসামূলক কাজকর্মের দিকে আমি দৃষ্টি আকর্ষণ করতে চাই। গত দু’বছর ধরে তারা বেছে বেছে সেলেব্রিটি ও একাধিক মডেলকে নিশানা করছেন। আমার অনুরোধ, এনসিবি কর্তাদের ভূমিকা খতিয়ে দেখতে বিশেষ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেয়া হোক।

এ নিয়ে তদন্ত কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়েও জোর প্রশ্ন তুলেছেন এই নেতা। তার ভাষায়, নিজের পরিচিত ও বন্ধু-বান্ধবদেরই আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী বানাচ্ছেন তিনি। তাই তাকে নিয়ে আগে একটি তদন্ত করা হোক বিচারপতির আওতায়।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply