মেসির জোড়া গোলে পিএসজির জয়

|

ছবি: সংগৃহীত

ফুটবলের আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসির পিএসজির হয়ে অভিষেক ঘটেছে বহুদিন আগেই। কিন্তু বার্সেলোনার সেই মেসিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না এতোদিন। এবার প্যারিসের মাটিতে সেই চেনা মেসিকে দেখা গেলো। তার জোড়া গোলে লাইপিজিগকে হারালো পিএসজি।

পিএসজির হয়ে অপর গোলটি কিলিয়ান এমবাপ্পের। শুরুটা করেছিলেন তিনিই ম্যাচের ৯ মিনিটে। ইউলিয়ান ড্রাক্সলারে পাসে এক ঝটকায় সামনের প্রতিপক্ষকে এলোমেলো করে দিয়ে নিচু শটে গোলটি করেন এমবাপ্পে। তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি পিএসজি। ২৮ মিনিটে ম্যাচে সমতা আনে লাইপিজিগ। গোলটি করেন আন্দ্রে সিলভা। প্রথমার্ধ শেষ হয় ১-১ সমতায়।

বিরতির পর আক্রমণাত্মক ফুটবল খেলেছে লাইপিজিগ। ৫৭ মিনিটে আনহেলিনোর ক্রসে দারুণ গোলটি করেন নর্দি মুকিয়েলে। ৬৭ মিনিটে মেসি ঝলকে আসে গোল। ম্যাচ সমতায় আসে ২-২ ব্যবধানে। ৭৪ মিনিটে পেনাল্টিতে দলকে লিড এনে দেন মেসিই। ম্যাচ জুড়ে দুর্দান্ত খেলা এমবাপ্পে ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় তারা।

শেষ দিকে কয়েকটি আক্রমণ করেও পারেনি লাইপিজিগ। রোমাঞ্চকর জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। এই জয়ে তিন ম্যাচে সাত পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে আছে মেসিরা। ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply