ভাতিজার ছুরিকাঘাতে চাচার মৃত্যু

|

ফরিদপুর প্রতিনিধি

জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু হয়েছে, এসময় আহত হয়েছে আরো দুই জন। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের গদারধর গ্রামে।

মধুখালী থানার ওসি মিজানুর রহমান জানান, শুক্রবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রায়পুর ইউনিয়নের গদারধর গ্রামে ভাতিজা হাফিজ ফকির ও মফিজ ফকিরের সাথে কথা কাটা-কাটি হয় চাচা আব্দুল ফকিরের (৫৫)। এক পর্যায়ে হাফিজ ও মফিজ ছুরি দিয়ে চাচা আব্দুল ফকিরকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। এসময় আব্দুল ফকিরের ছেলে আক্কাস ফকির ও তার স্ত্রী খাদেজা বাধা দিতে আসলে তাদেরও কুপিয়ে জখম করে হাফিজ ও মফিজ।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে আব্দুল ফকিরকে মৃত্যু ঘোষণা করে চিকিৎসকরা।

এই ঘটনায় অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

মধুখালীর রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব মৃধা জানান, ওই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ ছিলো। এই বিষয় নিয়ে সকালে চাচা আব্দুল ফকিরের সঙ্গে ভাতিজা হাফিজ ও মফিজের বাগবিতান্ড হয়। পরে চাচা ভাতিজার মধ্যে মারা মারি হয়। এতে আব্দুল ফকির নিহত ও তার ছেলে আক্কাস ফকির, পুত্রবধু খাদেজা বেগম আহত হয়।

এদিকে আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আক্কাস ফকিরের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছে চিকিৎসকরা।









Leave a reply