প্রেমিকার ভাইয়ের দরজায় কড়া নেড়ে হাসপাতালে প্রেমিক

|

আহত মনিরুল ইসলাম।

স্টাফ রিপোর্টার, নাটোর:

গভীর রাতে ভুল দরজায় কড়া নেড়ে প্রবাসীর স্ত্রীর স্বজনদের হাতে পিটুনি খেয়ে মনিরুল ইসলাম নামের এক পরকীয়া প্রেমিক এখন হাসপাতালে। প্রেমিক মনিরুলকে মারপিট করে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে প্রেমিকার স্বজনদের বিরুদ্ধে।

সোমবার (১৮ অক্টোবর) নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ী গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রেমিক মনিরুল ইসলামের বাবা বাবর আলী বাদী হয়ে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে প্রেমিক মনিরুল ইসলাম মনি বিলহরিবাড়ী এলাকার এক প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্কের জেরে দেখা করতে যায়। কিন্তু ভুলবশত প্রেমিকার ভাইয়ের ঘরে কড়া নাড়ে প্রেমিক মনি। তারপর প্রেমিকার বাড়ির লোকজন মনিকে পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

প্রেমিকার ভাই অভিযোগ অস্বীকার করে বলেন, মনিরুল ইসলাম মনি গভীর রাতে তাদের বাড়িতে এসেছিলেন অনৈতিক উদ্দেশ্য নিয়ে। তার বোনের সাথে তার কোন সম্পর্ক নেই।

তবে মনিরুল দাবি করেছেন, ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে। ওই বাড়িতে ডেকে নিয়ে তাকে মারপিট করা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান, প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মনিরুলকে রশি দিয়ে বেঁধে পিটিয়ে গুরুতর জখম করায় মামলা হয়েছে। এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রীসহ তিনজনকে আটক করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply