গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

|

ছবি: প্রতীকী

গাজীপুর জেলার সদর ও কাশিমপুর থানায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার আব্দুল খালেকের স্ত্রী বকুল (৫৫) ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চরকাটারি গ্রামের সেতাব উদ্দিন সরকারের ছেলে মইনাল হক (৫০)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ থেকে গাজীপুরের সালনা এলাকায় ভাতিজা ফরিদ হোসেনের বাসায় বেড়াতে আসে বকুল। সকাল ১০টার দিকে কনকর্ড গার্মেন্টসের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় বেপরোয়া একটি প্রাইভেটকার বকুলকে সজোরে ধাক্কা দেয়। এতে বকুলের মাথায় ও পায়ে মারাত্মক জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার দিকে বকুল মারা যায়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, সোমবার বিকেল পৌনে ৫টার দিকে কাশিমপুর থানাধীন পশ্চিম শৈলডুবি বাগবাড়ি-নরসিংপুর সড়কে বেপরোয়া একটি মোটরসাইকেল পথচারী মইনাল হককে ধাক্কা দেয়। এতে মইনাল হক ও মোটরসাইকেল চালক মাহমুদ সানী (১৫) সড়কে ছিটকে পড়ে। স্থানীয়রা আহত অবস্থায় মইনাল হককে উদ্ধার করে আশুলিয়া নারী ও শিশু হাসপাতালে এবং চালক মাহমুদ সানীকে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করে। পরে, উন্নত চিকিৎসার জন্য মইনাল হককে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মইনাল হক মারা যায়।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply