চোরাই গাড়িতে করে পুলিশকে অপহরণ করে পালালো যুবক!

|

প্রতীকী ছবি।

চোরাই গাড়িতে করে এক পুলিশ সদস্যকে অপহরণ করে উধাও হয়েছে এক গাড়ি চোর। এরপর অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ। একটি গাড়ির দোকান থেকে ‘টেস্ট ড্রাইভ’ এর নামে গাড়ি চুরি করেছিল ওই ব্যক্তি।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, রোববার (১৭ অক্টোবর) সকালে ভারতের গ্রেটার নয়ডা এলাকার সূরজপুরে গাড়ির কাগজপত্র পরীক্ষা করছিলেন উত্তরপ্রদেশ পুলিশের সদস্যরা। রাস্তায় চলাচলকারী সব গাড়ি থামিয়ে কাগজপত্র দেখছিলেন তরা। এমন সময় একটি ‘সুইফট ডিজায়ার’ গাড়ি এসে দাঁড়ায়।

পুলিশ সদস্যরা কাগজ চাইলে ওই গারির চালক বলেন, মোবাইলে কাগজের ছবি নেই কিন্তু কাগজ গাড়িতে রাখা আছে। একজন গাড়িতে উঠে কাগজ দেখে যান।

এক পুলিশ সদস্য উঠে বসেন গাড়িতে। কিন্তু কাগজ দেখানোর পরিবর্তে গাড়ির গতি বাড়ান চালক। মুহূর্তে ওই পুলিশ সদস্যকে নিয়ে ধুলা উড়িয়ে উধাও হয়ে যায় গাড়িটি। আকস্মিক এমন ঘটনায় এলাকায় হইচই পড়ে যায়। হতবাক হয়ে যায় ঘটনাস্থলে উপস্থিত পুলিশ সদস্যরা। শেষ পর্যন্ত ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে এক পুলিশ ফাঁড়ির সামনে অপহৃত পুলিশ সদস্যকে নামিয়ে দেন অপহরণকারী ওই যুবক। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ওই যুবকের নাম সচিন।

জানা গেছে, দুই বছর আগে হরিয়ানার গুরুগ্রামের একটি গাড়ির শো-রুম থেকে ‘টেস্ট রাইড’ করার কথা বলে একটি ‘সুইফট ডিজায়ার’ গাড়ি নিয়ে পালায় সচিন। পুলিশের কাছে খবর ছিল, নকল নম্বর প্লেট লাগানো সেই চোরাই গাড়ি নিয়ে গ্রেটার নয়ডা এলাকায় ঘুরছে এক ব্যক্তি। কিন্তু ছক কষে চোরাই গাড়ি ধরতে গিয়ে উল্টা বিপাকে পড়ে গিয়েছিল পুলিশই। পুলিশ সদস্যকে অপহরণসহ একাধিক ধারায় সচিনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply