বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাই খুন; ঘাতক গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার,জয়পুরহাট:

জয়পুরহাটে ছোটবোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় খুন হয়েছেন ভাই মইনুল ইসলাম (২০)। এ ঘটনায় ঘাতক আব্দুল হাকিমকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মইনুল। নিহত মইনুল জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামের আলম হোসেনের ছেলে। ঘাতক আব্দুল হাকিম একই গ্রামের মোস্তফা হোসেনের ছেলে।

পুলিশ জানায়, হাকিম দীর্ঘদিন ধরে মইনুলের ছোটবোনকে বিভিন্নভাবে কু-প্রস্তাবসহ উত্যক্ত করে আসছিলো। এর প্রতিবাদ করায় গত রোববার সন্ধ্যায় হাকিম ধারালো অস্ত্র দিয়ে মইনুল ও তার মা, এক ভাই, ভাইয়ের শ্যালক ও এক প্রতিবেশীকে কুপিয়ে গুরুতর জখম করে।

এ সময় এলাকাবাসী এগিয়ে আসলে হাকিম পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়। আহতদের মধ্যে মইনুলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ওই দিন রাতে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে মইনুল মারা যায়।

এ ঘটনায় জয়পুরহাট সদর থানায় মামলা হলে ভারতে পালিয়ে যাবার চেষ্টা করে হাকিম। পরে বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী উচনা নামক স্থান থেকে হাকিমকে গ্রেফতার করে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply