দেশজুড়ে বেশকিছু জায়গায় ভয়াবহ অগ্নিকাণ্ড

|

মঙ্গলবার সারাদিনে সারাদেশে বেশকিছু জায়গায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এর মধ্যে রয়েছে পিরোজপুরের কাউখালি, মুন্সিগঞ্জের শ্রীনগর ও গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি কাপরের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা।

মঙ্গলবার মধ্যরাতে পিরোজপুরের কাউখালিতে চিরাপাড়া ব্রিজ সংলগ্ন টেম্পুস্ট্যান্ডের কাছে বাজারে আগুন লাগে। প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আসলেও কীভাবে আগুনের সূত্রপাত হয় তা নিশ্চিত করে বলতে পারেনি কেউ। অগ্নিকাণ্ডে পুড়ে গেছে অনেক দোকান ও ব্যবসায়িক প্রতিষ্ঠান। আগুন লেগে কী পরিমাণ ক্ষতি হয়েছে, প্রাথমিকভাবে তাও জানা যায়নি।

মুন্সিগঞ্জের শ্রীনগরে একটি বাড়িতে আগুন লেগে এক শিশু নিহত হওয়াসহ আরও দুজন দগ্ধ হয়। দগ্ধদের মধ্যে রয়েছে এক শিশু। গতরাতে উপজেলার কুকুটিয়া মৃধা বাড়ির তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। দগ্ধদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে একবছরের আয়াত নামের শিশুর মৃত্যু হয়েছে। গুরুতর আহত চার বছরের শিশু আয়েশা ও মা খাদিজা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। কীভাবে আগুন লাগলো, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

এছাড়া গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি কাপড়ের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সকালে কামদিয়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, রবিন বস্ত্রালয় নামে একটি দোকানে হঠাৎ আগুন দেখতে পায় তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এসময় পুড়ে যায় দোকানের সব মালামাল। পরিকল্পিতভাবে কেউ এ আগুন লাগিয়েছে বলে অভিযোগ দোকান মালিক রমেশ চন্দ্রের। তবে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply