কক্সবাজারে যুবককে গুলি করে হত্যা

|

ছবি: সংগৃহীত

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালীর ক্রাইমজোন খ্যাত কালারমার ছড়ায় রাতের অন্ধকারে ফিল্মি স্টাইলে এক যুবককে গুলি ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার রাত ১০টার দিকে কালারমারছড়া ইউনিয়নের ফকিরজুমপাড়া এলাকায় সিএনজি অটোরিকশায় এসে দুর্বৃত্তরা রুহুল কাদের নামে ওই যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা করে।

বিষয়টা নিশ্চিত করেন নিহতের ভাই কালারমার ছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্বাস। তিনি জানান, রাত ১০টার দিকে একদল সন্ত্রাসী এসে কুপিয়ে ও গুলি করে চলে যায়। এ সময় তাকে উদ্ধার করে চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, কালারমার ছড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে ফকিরজুম পাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে তাকে দা-কিরিচ দিয়ে কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালারমার ছড়া উপ-স্বাস্থ্যকেন্দ্র নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় চকরিয়া হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মহেশখালী থানার ইনচার্জ আব্দুল হাই জানান, আধিপত্য বিস্তারের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply