মুন্সিগঞ্জে অগ্নিদগ্ধে শিশুর মৃত্যু, দগ্ধ ২

|

ছবি: সংগৃহীত

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে একটি বাড়িতে অগ্নিকাণ্ডে আয়াত (১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অগ্নিদগ্ধ হয়েছেন ওই শিশুর বোন ও মা।

সোমবার (১৮ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার কুকুটিয়া মৃধা বাড়ির তৃতীয় তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধে আহতদের হাসপাতালে নেয়ার পথে আয়াত নামের ওই শিশুর মৃত্যু হয়। অপর আহত আয়েশা (৪) ও মা খাদিজা আক্তারকে (২৮) চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

পুলিশ, স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে হঠাৎ স্থানীয় ব্যবসায়ী বাপ্পি মৃধার বাড়ির তৃতীয় তলায় অগ্নিকাণ্ড ঘটে। এ সময় স্বামী বাপ্পি বাইরে থাকলে দুই সন্তানসহ ঘরে অবস্থান করছিল খাদিজা আক্তার। মুহূর্তে আগুন ছড়িয়ে পরে পুরো ফ্ল্যাটে। এ সময় খাদিজার চিৎকার ও আগুনের ধোঁয়া থেকে বাড়িতে থাকা স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে এসে ঘর থেকে গুরুতর অবস্থায় তিনজনকে উদ্ধার করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, বেশকিছু সময়ের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এর মধ্যে দুই শিশুকে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার সময় ১ বছরের শিশু আয়াত মারা যায়। নারী খাদিজাসহ অপর শিশুর অবস্থাও গুরুতর হওয়ায় তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। স্বজনদের কাছে জানতে চাওয়া হলেও তারা কোনো সদুত্তর দিতে পারেনি।

শ্রীনগের থানার ওসি (তদন্ত) কামরুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। আগুন কীভাবে লাগলো সে বিষয়টি সম্পর্কে তদন্ত চলছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply