টুইটারে মাহমুদউল্লাহকে খোঁচা স্কটল্যান্ডের

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর কোয়ালিফায়ার রাউন্ডে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে স্কটিশ কোচ বলেছিলেন, গ্রুপের খেলাগুলোর বিবেচনায় আমরা বাংলাদেশকে পাপুয়া নিউ গিনি অথবা ওমানের চেয়ে খুব বেশি আলাদা করে দেখছি না।

সেদিক বিবেচনায় মাঠের খেলায় বাংলাদেশকে অনেকটা বলেকয়েই হারিয়েছে স্কটল্যান্ড। ক্রিস গ্রিভসের অলরাউন্ড নৈপুণ্যে কাইল কোয়েটজারের দল বাংলাদেশকে হারিয়েছে ৬ রানে।

মাঠের লড়াই শেষ হলেও মনস্তাত্ত্বিক লড়াই জারি আছে এখনও। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে মাহমুদুল্লাহ রিয়াদ যখন বক্তব্য রাখছিলেন, তখনও উচ্চস্বরে উল্লাস করে যাচ্ছিল স্কটিশ খেলোয়াড়রা। বাধ্য হয়ে কিছুক্ষণ চুপ করে থাকেন রিয়াদ।

স্কটল্যান্ড ক্রিকেট বোর্ডের টুইট। ছবি: সংগৃহীত

ঘটনা এখানেই শেষ নয়। রিয়াদের সংবাদ সম্মেলনে চুপ করে যাওয়ার সেই দৃশ্যটিকে স্কটল্যান্ড ক্রিকেট দলের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে, সাথে দেয়া হয়েছে ‘খোঁচা’যুক্ত ক্যাপশন।

ক্যাপশনে বলা হয়েছে, দুঃখিত! পরেরবার উদযাপনের সময় আওয়াজ কিছুটা কম করার চেষ্টা করবো। এভাবেই যেন পরবর্তী সাক্ষাৎগুলোতে বাংলাদেশকে হারানোর একরকম প্রচ্ছন্ন হুমকিই দিয়ে রাখল স্কটিশরা। কাটা ঘায়ে নুনের এই ছিটা আপাতত নীরবেই হজম করতে হচ্ছে রিয়াদদের।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply