ক্যাটরিনার সাথে বাগদান নিয়ে এবার মুখ খুললেন ভিকি

|

ছবি: সংগৃহীত।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ কি বাগদান সেরে ফেলেছেন? এই প্রশ্নের পুনরাবৃত্তি ঘটে চলছে গত কয়েক মাস ধরে। এ বার সেই একই প্রশ্ন করা হল খোদ ভিকিকে। এর আগে তার ভাই সানি কৌশল এই বিষয়ে মন্তব্য করলেও ভিকি বা ক্যাটরিনা নিজে কিছুই বলেননি। সে অপেক্ষার অবসান। মুখ খুললেন ভিকি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, সময় হলে একটুও দেরি করবো না। বাগদান সেরে ফেলব। একইসাথে চিত্রগ্রাহক তথা পাপারাৎজিদের প্রতি নিজের ক্ষোভ প্রকাশ করতেও ছাড়েননি ভিকি। তাদের প্রতি ভিকির রাগ, আপনাদের বন্ধুরাই তো আমার আর ক্যাটরিনার বাগদানের ভুয়া খবর রটিয়েছিল।

ভিকির ভাই সানি জানিয়েছিলেন, তাদের মা-বাবাও ভিকির বাগদানের খবর শুনে মজা করে তাকে মিষ্টি খাওয়াতে বলেন। এক সাক্ষাৎকারে সানি জানান, আমার মনে আছে, যখন এই গুঞ্জন শুরু হয় তখন ভিকি জিমে ছিল। যখন ও বাড়ি ফিরল মা-বাবা ইয়ার্কি করে বললেন, আরে তোমার বাগদানও হয়ে গিয়েছে। আমাদের মিষ্টি খাওয়াও। উত্তরে ভিকি বলেছিলেন, বাগদান যেহেতু কাল্পনিক, তাই মিষ্টিটাও কল্পনাতেই খেয়ে নিও। এরপর হঠাৎ উড়ে আসা এই গুজব নিয়ে নিজেদের মধ্যে ঠাট্টা-মস্করা করেছিলেন তারা।

২০১৯ সাল থেকে ক্যাটরিনার সাথে সম্পর্কে রয়েছেন ভিকি। এই বিষয়ে এখনও তারা মুখ খোলেননি। মাঝেমধ্যেই তাদের নানা জায়গায় একসাথে দেখা যায়। এমনকি তারা নতুন বছরে বেড়াতে গিয়েছিলেন একসাথে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply