গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হত্যায় প্রধান আসামিসহ গ্রেফতার ২

|

রকি হত্যা মামলায় গ্রেফতারকৃত দুই ভাই।

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার প্রধান আসামি কাঞ্চন ও সোগহাগকে গ্রেফতার করেছে পুলিশ। কাঞ্চন ও সোহাগ সহোদর ভাই। এদের মধ্যে রকি হত্যার মূল পরিকল্পনা করে কাঞ্চন।

রোববার (১৮ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ব্রীজ রোডের কদমতলি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুর রউফ মিয়া জানান, রকি হত্যার ঘটনায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ে আরও ৭/৮ জনকে আসামি করে মামলা করেন রকির বড় ভাই। ঘটনার তিন মাস পর হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেয়া প্রধান আসামি কাঞ্চন ও তার ভাই সোহাগকে শহরের কদমতলি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

দুই আসামিকে সোমবার (১৮ অক্টোবর) সকালে আদালতে তুলে রিমান্ড চাওয়া হবে। এ নিয়ে মামলার এজাহার নামীয় চার আসামিসহ মোট নয়জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার সকলেই জেলা কারাগারে আছেন।

উল্লেখ্য, গত ১১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার সড়কের ওপরে আশিকুর রহমান রকির ওপর হামলা হয়। তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় রকিকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রকির সাথে থাকা দুই প্রতিবেশী আহত হন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply