ঘরের মাঠে সিরিজ জয়ের আত্মবিশ্বাস ভুল ছিল না: মাহমুদউল্লাহ

|

ছবি: সংগৃহীত

স্কটল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ হেরে হতাশ বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। হারের জন্য নিজেদের ব্যাটিংকেই দুষছেন তিনি। তবে আত্মবিশ্বাস হারাচ্ছেন না টাইগার অধিনায়ক। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ জয়ের আত্মবিশ্বাসও ভুল ছিল না বলে মনে করেন তিনি।

স্কটল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে হেরে গেছে বাংলাদেশ। ৬ রানের ব্যবধানে এই হার দেখতে হয় টাইগারবাহিনীকে। প্রথমে ব্যাট করে ১৪০ রানের স্কোর গড়ে স্কটিশরা। এই রানই তুলতে পারেনি বাংলাদেশের ব্যাটিং লাইনআপ। খেলেছে প্রচুর ডট বল।

স্কটিশদের বিপক্ষে লজ্জাজনক এই হারের পর নিজের হতাশা প্রকাশ করেছেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি বলেন, এই মুহূর্তে খুবই হতাশ। তবে মূল পর্বে খেলতে পারবো কিনা এসব নিয়ে এখন ভাবতে চাই না। ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের আত্নবিশ্বাস মোটেও ভুল ছিল না বলেও জানান মাহমুদউল্লাহ।

বাংলাদেশ অধিনায়ক আরো বলেন, ব্যাটিংয়ের জন্য এই পিচ কঠিন ছিল না। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী ব্যাটিং করতে পারিনি। বোলাররা ভালো বল করেছে। পাশাপাশি স্কটল্যান্ডের ব্যাটিংয়ের প্রশংসাও করেন তিনি। ভুল থেকে আগামী ম্যাচে শিক্ষা নেয়ার কথাও উল্লেখ করেন এসময়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply