আখাউড়া ইমিগ্রেশনে ভারতীয় করোনা রোগী শনাক্ত

|

করোনা পজিটিভ হওয়া ভারতীয় নাগরিক নামডিও আবদ্যোৎ।

আখাউড়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্টে আমল নামডিও আবদ্যোৎ (৩৫) নামে একজন করোনা আক্রান্ত ভারতীয় নাগরিক শনাক্ত হয়েছে। রোববার (১৭ অক্টোবর) দুপুরে আখাউড়া ইমিগ্রেশন চেকপোস্টে অ্যাপসের মাধ্যমে যাচাইকালে আমল কোভিড পজিটিভ হিসেবে শনাক্ত হন।

তিনি বাংলাদেশের নরসিংদী জেলায় স্যামসং কোম্পানিতে কর্মরত বলে জানা গেছে। স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে তার নরসিংদীর কর্মস্থলে আইসােলেশনে পাঠানো হয়েছে বলে আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুর রহমান যমুনা টেলিভিশনকে জানিয়েছেন।

আখাউড়া ইমিগ্রেশন সূত্রে জানা গেছে, রোববার দুপুরে ভারতে যাওয়ার উদ্দেশ্যে আমল নামডিও আবদ্যোৎ নামে ওই ভারতীয় নাগরিক আখাউড়া চেকপোস্ট ইমিগ্রেশনে আসেন। এ সময় ইমিগ্রেশন ডেক্সে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা মোবাইল অ্যাপসের মাধ্যমে পরীক্ষা করলে ওই ব্যক্তির আরটিপিসিআর রিপোর্ট করোনা পজিটিভ বলে পাওয়া যায়।

আখাউড়া ইমিগ্রেশন ইনচার্জ আব্দুল হামিদ যমুনা টেলিভিশনকে বলেন, ওই ভারতীয় নাগরিকের সঙ্গে থাকা কোভিড (আরটিপিসিআর) টেস্ট সার্টিফিকেট রিপোর্ট অ্যাপসের মাধ্যমে অনলাইনে যাচাইকালে দেখা যায় তিনি কোভিড পজিটিভ। পরে তিনি স্বাস্থ্য বিভাগকে বিষয়টি অবিহিত করলে কর্তৃপক্ষ তাকে নিজ কর্মস্থলে আইসোলেশনে পাঠিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply