‘একদিন আমার কাজে আপনি গর্বিত হবেন’ তদন্তকারীকে বললেন আরিয়ান

|

ছবি: সংগৃহীত।

আরিয়ানকে এখন আর ‘শাহরুখ পুত্র’ হিসেবে আখ্যা দিতে হয় না। মাদক মামলায় জাড়িয়ে নিজের একটি আলাদা পরিচয় তৈরি হয়েছে তার। এখন আরিয়ান ‘কয়েদি নম্বর ৯৫৬’। বার বার জামিন বাতিল হওয়ায় এখনও কারাগারের ১৪ শিকের পেছনেই বন্দি আরিয়ান, সমান তালে চলছে জিজ্ঞাসাবাদও।

আরিয়ান এরই মধ্যে নিজের দোষ স্বীকার করে নিয়েছে বলে দাবি করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনিসবি)। সংস্থাটির পক্ষ থেকে বলা হয়েছে, নিজের ভুল স্বীকার করেছেন আরিয়ান। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের সাথে খোলাখুলি কথা বলেছেন তিনি। ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডে বলছে, সমীরকে আরিয়ান কথা দিয়েছেন, তিনি যা করেছেন, তার পুনরাবৃত্তি আর কখনও হবে না। এনসিবির ভাষ্য, আরিয়ান বলেছেন, আমি একদিন এমন কিছু করব, যাতে আপনি গর্বিত হবেন।

উল্লেখ্য, গত দু’সপ্তাহ ধরে কারাবন্দি আরিয়ান। করোনার কারণে মুখোমুখি দেখা করতে পারছেন না মা-বাবার সাথে। ভিডিও কলে শাহরুখ-গৌরীর সাথে কথা বলেছেন। কারাগারে বসে তাদের দেখে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। জেলে আরিয়ানের জন্য কোনও বিশেষ ব্যবস্থা করা হয়নি। বাকি হাজতবাসীদের মতোই দিন কাটছে তার। ২০ অক্টোবর এনডিপিএস আদালতে ফের জামিনের শুনানি হবে আরিয়ানের।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply