দুই শ্যালককে হত্যা, গণপিটুনিতে জামাই কোমায়

|

ছবি: সংগৃহীত।

নিজের দুই শ্যালককে পানিতে ডুবিয়ে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে পশ্চিমবঙ্গের আসানসোলের এক জামাইয়ের বিরুদ্ধে। শনিবার (১৬ অক্টোবর) স্থানীয় সময় রাতে মদের আসরে কথা কাটাকাটির জেরে মদ্যপ অবস্থায় নিজের দুই শ্যালক অশোক বাউড়ি ও বুধন বাউড়িকে হত্যা করে বাড়ির জামাই হারু বাউড়ি। খবর আনন্দবাজার পত্রিকার।

এ ঘটনায় জামাই হারুকে মারধর করে উত্তেজিত জনতা। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে জানা যায় কোমায় চলে গিয়েছেন অভিযুক্ত।

ভুক্তভোগী পরিবার জানায়, বাড়ি থেকে কিছুটা দূরে অশোক বাউড়ি ও বুধন বাউড়ির মৃতদেহ উদ্ধার হয়। অভিযোগ, হারু বাউড়ি প্রথমে দুই ভাইকে গলায় গামছা পেঁচিয়ে ও তার পর জলে ডুবিয়ে হত্যা করে। খবর জানাজানি হতেই পালানোর চেষ্টা করেন হারু। কিন্তু স্থানীয় বাসিন্দারা তাকে ধরে বেধড়ক মারধর করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন জনকেই উদ্ধার করে। অশোক ও বুধনের দেহ আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। হারুকে আশঙ্কাজনক অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হারুর জ্ঞান ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply