এবার মধ্যপ্রদেশে দুর্গাপূজার শোভাযাত্রায় ভক্তদের পিষ্ট করলো গাড়ি (ভিডিও)

|

ছবি: সংগৃহীত।

ছত্তিশগড়ের পর এবার মধ্যপ্রদেশ। ফের ভারতে দুর্গাপ্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় ঢুকে পড়ল বেপরোয়া গাড়ি। চাকায় পিষ্ট হয়েছেন অনেকে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার (১৬ অক্টোবর) স্থানীয় সময় রাতে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে। অভিযুক্ত চালক পলাতক। খবর ইন্ডিয়া টিভির।

শনিবার মধ্যপ্রদেশের ভোপালের বাজরিয়া পুলিশ ফাঁড়ি এলাকায় মূর্তি বিসর্জনের উদ্দেশ্যে এক শোভাযাত্রা বেরিয়েছিল। শোভাযাত্রায় অংশ নিয়েছিলেন অনেকে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গেছে, আচমকাই পিছন থেকে একটি বেপরোয়া গাড়ি শোভাযাত্রায় ঢুকে পড়ে। চোখের নিমেষে কয়েকজনকে পিষে দিয়ে বেরিয়ে যায় গাড়িটি। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাড়িটিকে এখনও আটক করা যায়নি। সন্ধান মেলেনি চালকেরও। কেনও এমন ঘটনা ঘটল, তাও এখনও স্পষ্ট নয়। তবে খুব তাড়তাড়ি অভিযুক্ত চালককে গ্রেপ্তার করা হবে বলে আশ্বাস দিয়েছেন বিজেপিশাসিত রাজ্য মধ্যপ্রদেশের পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটির সন্ধান শুরু করেছে তারা।

এর আগে গত শুক্রবার একই ধরনের ঘটনা ঘটে ছত্তিশগড়েও। সে রাজ্যের যশপুরে দশমির শোভাযাত্রার মধ্যে ঢুকে পড়ে ২০ জনকে পিষে দেয় একটি গাড়ি। ঘটনায় মৃত্যু হয় ৪ জনের। আহত আরও অনেকে। প্রায় সাথে সাথেই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply