ভোলায় ছুরিকাঘাতে দোকান মালিকের মৃত্যু

|

ছবি: সংগৃহীত

ভোলা প্রতিনিধি:

ভোলায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির ছুরিকাঘাতে আবুল বাশার (৫৫) নামের এক চায়ের দোকান মালিকের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ড নবীপুর বাঁশতলা গ্রামের বাঁশতলা বাজারে এ ঘটনা ঘটে। নিহত আবুল বাশার ওই গ্রামের বেলায়েত সর্দার বাড়ির বেলায়েত হোসেনের ছেলে ও চার সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় প্রতিদিনের মতো আবুল বাশার তার চায়ের দোকানে সিঙ্গাড়া তৈরি করছিলেন। এ সময় ওই এলাকার বিশ হাওলাদার বাড়ির মোহাম্মদ হাজির মানসিক ভারসাম্যহীন ছেলে জাবেদ তার দোকানের সামনে এসে চায়ের কাপ ও সিঙ্গারা নিয়ে হাঙ্গামা শুরু করে।

এ সময় দোকান মানিক আবুল বাশার তাকে বাধা দিলে জাবেদ তাৎখনিক পাশে থাকা ছুরি দিয়ে আবুল বাশার এর বুকে ও হাতে এলোপাথারি আঘাত করে। পরে স্থানীয়রা বাশারকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা আরও জানান, জাবেদ দীর্ঘদিন বাড়িতে সিকল বন্দি থাকার পর ছাড়া পেয়েছে। সে এর আগে একাধিক মানুষকে ছুরিকাঘাত ও লাঠিপেটা করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, এ ঘটনায় অভিযুক্ত ওই এলাকার মোহাম্মদ হাজির ছেলে জাবেদকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের ব্যবস্থা চলছে। জাবেদ মানসিক ভারসাম্যহীন কিনা তা এখনও বলা যাচ্ছে না। তবে এ বিষয়ে তদন্ত চলছে তদন্তের রিপোর্ট পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply