মাথা ভর্তি সিঁদুর নিয়ে নতুন সাজে আবারও আলোচনায় নুসরাত

|

ছবি: সংগৃহীত।

সদ্য মা হয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তবে তার মাতৃত্ব নিয়ে জলঘোলা হয়েছে অনেক। যদিও সেসব তোয়াক্কা কখনওই করেননি অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নিজ গতিতেই এগিয়ে গেছেন। তাই একইভাবে আগপিছ না ভেবে দুর্গপূজার দশমীর দিন আবারও নতুন রূপে হাজির হয়েছেন এই অভিনেত্রী।

শুক্রবার (১৫ অক্টোবর) ইনস্টাগ্রামে নতুন ভিডিও আপলোড করেছেন নুসরাত। লাল শাড়িতে ঝলমলে সাজে নিজেকে সাজাচ্ছেন সেখানে। একে একে হাতে উঠল বালা, গলা ঢাকল ভারী হারে। ছোট্ট লাল টিপে সেজে উঠল কপাল। সিঁথি ভরাট হলো সিঁদুরের চওড়া টানে। আলুথালু খোঁপায় জুঁই ফুলের মালা জড়ালেন ঈশান-জননী। ভিডিওর শেষে পূজার থালা হাতে নিয়েও দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাকে।

এর আগেও একাধিকবার সিঁদুর পরে বিতর্কে জড়িয়েছেন মুসলিম এই অভিনেত্রী। তবে কখনও তা গায়ে মাখেননি। এবারও সেই ঝলকই দেখা গেল ভিডিওটিতে। তবে সিঁদুর কার জন্য? এই প্রশ্নের আর কোনও উত্তরের অপেক্ষা নেই এখন। অভিনেতা যশের সাথে তার সম্পর্কটা খোলাসা করছেন আস্তে আস্তে।

সাবেক স্বামী নিখিল জৈনের জীবনও থেমে নেই। সম্প্রতি অভিনেত্রী রাইমা সেনের সাথে পূজা উপলক্ষে একটি ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। নিখিলের সেই সাজ পছন্দ করেছেন নেটিজেনরা। অন্যদিকে, নুসরাত-যশের জুটিও ধীরে ধীরে জায়গা করে নিচ্ছে ভক্তদের মধ্যে। সময়ের সাথে সাথে সবকিছুই যে স্বাভাবিক হয়, এই ঘটনা তার বড় উদাহরণ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply