পাবজি খেলাকে কেন্দ্র করে ৪র্থ শ্রেণির শিক্ষার্থী খুন

|

বা থেকে খুনী আলিফ কোরাইশী ও নিহত রাজু আহমেদ।

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের সিঙ্গাইরে মোবাইল ফোনে পাবজি গেমস খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ইটের আঘাতে নিহত হয়েছে রাজু আহমেদ (১৪) নামের ৪র্থ শ্রেণির একজন শিক্ষার্থী।

শনিবার (১৬ অক্টোবর) সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রাজু আহমেদ উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল এলাকার মোসলেম মিয়ার ছেলে। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী।

রাজুর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে হামলাকারী আলিফ কোরাইশীর (১৬) বাড়ি ঘেরাও করে উত্তেজিত জনতা। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি শান্ত করা হয়। পুলিশ আলিফ কোরাইশীকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় পাবজি গেমস খেলা ও গেমসের আইডি নিয়ে রাজু আহমেদ ও একই এলাকার আলিফ কোরাইশীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আলিফ কোরাইশী রাজুকে স্থানীয় কালিগঙ্গা নদীর পাড়ে নিয়ে যায়। এর পর কাশবনের ভেতরে নিয়ে পরনের শার্ট দিয়ে মুখ ঢেকে রাজুর মাথায় ইট দিয়ে আঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মৃত্যু হয় রাজুর।

সকালে রাজুর মৃত্যুর খবর শুনতে পেয়ে স্থানীয় ও নিহতের পরিবারের সদস্যরা আলিফের বাড়ি ঘেরাও করে। এসময় তারা আলিফের বাড়িতে হামলা চালানোর চেষ্টা করেন। পরে অতিরিক্ত পুলিশসহ ঘটনাস্থলে ছুটে যান সিংগাইর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল হক ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম মোল্ল্যা। তারা স্থানীয়দের বুঝিয়ে শান্ত করে অভিযুক্ত আলিফকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন তিনি।

মানিকগঞ্জের সিংগাইর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজাউল হক বলেন, আলিফকে আটক করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সিঙ্গাইর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply