প্রেমিকের সাহায্যে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে বালিশ চাপা দিয়ে খুন করলো স্ত্রী

|

অভিযুক্ত সেই নারী মুসলিমা বিবি।

প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে বালিশ চাপা দিয়ে খুন করলো স্ত্রী। পুলিশের জেরায় নিজের খুনের অপরাধ স্বীকারও করেছে ওই নারী। খবর হিন্দুস্তান টাইমসের।

গত ১৩ অক্টোবর রাতে ভারতের কলকাতা রাজ্যের লেদার কমপ্লেক্স থানা এলাকায় ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে জানা যায়, স্ত্রী মুসলিমা বিবি স্বামী আনসার আলি গাজি, ছেলে ও পুত্রবধূকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেয় মুসলিমা। পরবর্তীতে তারা ঘুমিয়ে পড়লে প্রেমিক বাড়িতে আসে। তারপর দু’জন মিলে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে গাজিকে খুন করে। পরে ওষুধের ঘোর কাটলে ছেলে ও পুত্রবধূর বাবাকে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। পুলিশের জেরায় এসব স্বীকার করে স্ত্রী মুসলিমা। তবে ঘটনার পর থেকেই প্রেমিক পলাতক।

পুলিশকে দেয়া মুসলিমার বয়ান অনুযায়ী, তার সঙ্গে স্বামীর মনের মিল ছিল না। তাই অশান্তি লেগেই থাকত। আর সেখানে প্রেমিকের কাছে মিলেছিল ভালোবাসা। যুবকটি ওই এলাকারই বাসিন্দা হওয়ায় সুবিধা হয়েছিল পরকীয়ায়। তাই প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়ে নতুন করে সংসার পাতার স্বপ্ন দেখেছিল মুসলিমা বিবি। তাই স্বামীকে খুন করে।

এখানেই শেষ নয়, মুসলিমার অভিনয় চলে স্বামীর মৃত্যুর খবর পেয়েও। তবে ছেলের সন্দেহ হওয়ায় সে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। ওই রিপোর্টে দেখা যায়, শ্বাসরোধ করেই খুন করা হয়েছে আনসার আলিকে। তখনই তদন্তে নেমে মৃতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। দফায় দফায় জেরায় ভেঙে পড়ে মুসলিমা বিবি। নিজের অপরাধ স্বীকার করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply