বিপুল সংখ্যক জিহাদী বইসহ গ্রেফতার ছাত্র শিবিরের দুই নেতা

|

গোয়েন্দা পুলিশের হাতে আটক ছাত্র শিবিরের দুই নেতা।

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে রাষ্ট্র বিরোধী ষড়যন্ত্রের অংশ হিসেবে বৈঠক করার সময় বিপুল সংখ্যক জিহাদী বই, লিফলেটসহ ছাত্র শিবিরের মাদরাসা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে গোয়ান্দা পুলিশ আটক করেছে।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার জেলা পুলিশ কার্যালয়ের হলরুমে এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ হাসান মোহাম্মদ নাছের রিকাবদার। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (মৌলভীবাজার সদর) এবিএম মোজাহিদুল ইসলামসহ অনেকে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন মৌলভীবাজার শহরের পূর্ব সুলতানপুর এলাকার একটি ভাড়াটে বাড়িতে শুক্রবার (১৫ অক্টোবর) দশ থেকে বারো জনের একটি দল রাষ্ট্র বিরোধী তৎপরতায় একত্রিত হয়ে বৈঠকে মিলিত হয়েছে। এ সময় পুলিশের একটি গোয়েন্দা ইউনিট অভিযান চালায়। এতে পুলিশের উপস্থিতি আঁচ করে সবাই পালিয়ে গেলেও শিবিরের সাব্বির ইসলাম তানভির ও কুতুব উদ্দিন মো. বখতিয়ারকে আটক করা হয়েছে।

তাদের কাছ থেকে বিপুল সংখ্যক জিহাদী বই, লিফলেট ও মোবাইল ফোন জব্দ করা হয়। সাব্বির ইসলাম তানভির ইসলামী ছাত্র শিবির টাউন কামিল মাদ্রাসা শাখার সভাপতি ও কুতুব উদ্দিন মো. বখতিয়ার সাধারণ সম্পাদক।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply