গা ভর্তি গয়না ও চোখে চশমা নিয়ে গানের জগতে বাপ্পি লাহিড়ীর নাতি

|

ছবি: সংগৃহীত।

শরীর ভর্তি গয়না, চোখে সান গ্লাস। ঠিক যে বাপ্পি লাহিড়ীর প্রতিচ্ছবি। দাদুর স্টাইল নিয়েই এবার গানের জগতে পা রাখলো রেগো বি। তার গাওয়া গান ‘বাচ্চা পার্টি’ এরই মধ্যে শিশুদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে।

প্রকাশিত মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে একগুচ্ছ দুরন্ত শিশুকে। যারা নিজেদের পছন্দ ও অপছন্দ তুলে ধরছে। আধুনিক শব্দবন্ধনী থেকে শুরু করে মজাদার র‍্যাপ, গানের তাল, সব মিলিয়ে বাচ্চা পার্টি গানটি খুবই আকর্ষণীয়। গানটির সুর দিয়েছেন সমীর ট্যান্ডন এবং কোরিওগ্রাফি করেছেন রাহুল শেট্টি। দাদু বাপ্পি লাহিড়ীর মতোই রেগোর স্টাইলও দেখার মতো।

এ নিয়ে রেগো জানায়, আমি খুবই উচ্ছ্বসিত। বাচ্চা পার্টি গানটা যেনো আমার মনের কথা বলে, তাই গানটি গেয়ে আমি খুব তৃপ্তি পেয়েছি। দাদুর নির্দেশে তো ছিলই, সাথে আমার বাবা-মাও অনেক সাহায্য করেছেন। গানের শুটিংয়েও অনেক মজা করেছি। আশা করি সবার ভালো লাগবে।

নাতি এতো ছোট বয়সেই ক্যারিয়ার শুরু করায় বেশ খুশি বাপ্পি লাহিড়ী। তিনি বলেন, এত অল্প বয়সে সে মিউজিকে ক্যারিয়ার শুরু করেছে, এতে আমি দারুণ খুশি, গর্বিতও। বাচ্চা পার্টি এমন একটা গান যা ওর স্টাইল বা ব্যক্তিত্বের সঙ্গে মানানসই।

এই গানটি মুক্তি পাচ্ছে সারেগামা থেকে। গানের এই সংস্থার সাথে বাপি লাহিড়ি খুবই পুরনো সম্পর্ক আছে৷ ফলে নাতির গানও যখন এই একই সংস্থা থেকে মুক্তি পাচ্ছে, তখন আনন্দ যেনো আরও কিছুটা দ্বিগুণ হয়েছে।

এই নিয়ে লাহিড়ী পরিবারে চতুর্থ প্রজন্ম পা রাখছে গানের দুনিয়ায়। বাপি লাহিড়ী বলছেন, ১৯৮৭-এ আমার মেয়ে রেমা লিটিল স্টার গানটি গায়। সেটা প্ল্যাটিনাম ডিস্কের রেকর্ড হয়েছিল। এবার রেমার ছেলে রেগো বি তার নতুন অ্যালবাম আনতে চলেছে। আমি চাই সকলে তাকেও আর্শীবাদ করুন৷


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply