বাংলাদেশি স্পিনারদের ভয় পাই না: পাপুয়া নিউগিনি অধিনায়ক

|

আসাদ ভালার নেতৃত্বে পাপুয়া নিউগিনি ক্রিকেট দল। ছবি: সংগৃহীত

টি-২০ বিশ্বকাপের এবারের আসরে অংশগ্রহন করতে যাচ্ছে পাপুয়া নিউগিনি। আসরটি নিয়ে আশাবাদী পাপুয়া নিউগিনির অধিনায়ক আসাদ ভালা। এবারের টুর্নামেন্টে নিজেদের সেরাটা দিতে চায় তারা। তার দল বাংলাদেশের স্পিনারদের ভয় পায় না বলেও সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে তাদের প্রতিপক্ষ ওমান। এই ম্যাচে স্বাগতিক ওমানের বিপক্ষে নিজেদের সেরাটা দিতে চান পাপুয়া নিউগিনির অধিনায়ক আসাদ ভালা।

আসাদ বলেন, আমরা একটি ঐতিহাসিক মুহূর্তের সামনে। করোনা মহামারিতে অনেককেই আমরা হারিয়েছি। আবার অনেকেই চাকরি হারিয়ে দেশে ফিরে এসেছেন। এই বিশ্বকাপটি তাদেরকে উৎসর্গ করেই খেলতে চাই।

এদিকে গ্রুপ পর্বে ওমান ছাড়াও তাদের প্রতিপক্ষ হিসেবে থাকছে বাংলাদেশ ও স্কটল্যান্ড। তবে বাংলাদেশ যতই শক্তিশালী দল হোক না কেনো টাইগারদের ভয় পায় না পাপুয়া নিউগিনি। এমনটাই মন্তব্য আসাদ ভালার।

তিনি বলেন, আমাদের বিশ্বমানের স্পিনারদের মুখোমুখি হতে হবে। আর এই বিষয় মাথায় রেখেই আমরা কঠোর পরিশ্রম করে যাচ্ছি। আমরা কতটা আগ্রহী এই ম্যাচে তা প্রকাশ করতে চাই। আমাদের দেশকে আমরা নিশ্চয়ই গর্বিত করবো।

ফিল্ডিং নিয়েও আত্মবিশ্বাসী আসাদ ভালা। তাছাড়া দলের সব খেলোয়াড়কে অলরাউন্ডার বানাতে চান তিনি। বাংলাদেশ ছাড়াও অন্যান্য দলগুলোর সাথেও ভালো করতে মরিয়া তারা। বিশ্বকাপের বাকি আর মাত্র কয়েকদিন। নিজেদের সেরা পারফরমেন্স দিয়ে শিরোপা জিততে চায় পাপুয়া নিউগিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply