আরিয়ানের নতুন পরিচয় ‘কয়েদি নম্বর ৯৫৬’

|

ছবি: সংগৃহীত।

প্রায় দুই সপ্তাহ হতে চললো মুম্বাইয়ের জেলে সাধারণ বন্দিদের সাথে আছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গত ২ অক্টোবর মাদক কাণ্ডে তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মুম্বইয়ের আর্থার রোড জেলে নতুন কয়েদিদের নম্বর দেয়া হয়েছে। সেখানে শাহরুখপুত্র আরিয়ানের পরিচয় ‘কয়েদি নম্বর ৯৫৬’। খবর ইন্ডিয়া টুডের।

একাধিকবার আরিয়ানের জামিন নামঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার জামিন আদেশ আগামী ২০ অক্টোবর পর্যন্ত স্থগিত করা হয়েছে। অর্থাৎ আগামী ২০ অক্টোবর পর্যন্ত মুম্বাইয়ের এই কারাগারেই ৯৫৬ নম্বর কয়েদির পরিচয়ে থাকতে হবে আরিয়ানকে।

জেলে সাধারণ কয়েদিদের মতোই থাকছেন আরিয়ান। খাচ্ছেন জেলের খাবার। বাইরে থেকে কোনও খাবার আনা নিষিদ্ধ। যদিও এরই মধ্যে আরিয়ানের জন্য মানি অর্ডার পৌঁছেছে। তার খাবারের জন্য সাড়ে ৪ লাখ রুপি জেলে মানি অর্ডার পাঠিয়েছেন শাহরুখ।

জেল সূত্রে জানা গেছে, নতুন জায়গায় মানিয়ে নিতে যথেষ্ট অসুবিধায় পড়ছেন আরিয়ান। তাকে দেখে দৃশ্যত হতাশ লেগেছে। নিরাপত্তার কারণে প্রমোদতরীর মাদক মামলায় আটককৃতদের পৃথক ব্যারাকে রাখা হয়েছে।

করোনা আবহে জেলে প্রবেশ করলেই থাকতে হয় কোয়ারেন্টাইনে। সে জন্য জেলের মধ্যেই রয়েছে পৃথক ব্যবস্থা। গত বুধবার পর্যন্ত সেই কোয়রান্টিন সেলেই ছিলেন আরিয়ানরা। সেই সময়সীমা পেরিয়ে গিয়েছে। সকলেরই করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর তাদের সাধারণ ব্যারাকে সরিয়ে দেয়া হয়েছে। বৃহস্পতিবার কয়েদি নম্বর পেয়েছেন আরিয়ান। তার নম্বর ‘এন-৯৫৬’।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply