মায়ের প্রশ্নে অঝোরে কাঁদলেন আরিয়ান

|

ছবি: সংগৃহীত।

মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখপুত্র আরিয়ানের জামিনের আবেদনের রায় স্থগিত রেখেছে মুম্বাই সেশন কোর্ট। অর্থাৎ আগামী ২০ অক্টোবর পর্যন্ত কারাবন্দি হয়েই থাকতে হবে শাহরুখপুত্রকে। এমন খবরে মুষড়ে পড়েছেন শাহরুখ ও গৌরি খান। ছেলেকে একনজর দেখার জন্য অস্থির হয়ে উঠেছেন গৌরি।

করোনাবিধির জন্য ভারতের কারাবন্দিরা পরিবারের সাথে সামনাসামনি দেখা করতে পারছেন না। মাসে দুই অথবা তিনবার পরিবারের সদস্যদের সাথে ভিডিওকলে কথা বলেন বন্দিরা। আর আরিয়ানও সেই নিয়মেই আবদ্ধ।

আর্থার রোড জেল সূত্রের বরাতে কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, বাবা শাহরুখ খান ও মা গৌরি খানের সাথে শুক্রবার (১৫ অক্টোবর) ১০ মিনিট ভিডিওকলে কথা বলেছেন আরিয়ান খান। মনিটরেই ছেলের মুখ দেখতে পেয়ে খুশি গৌরি।

জানতে চান, জেলে কী কী ঘটছে, তার সাথে কেমন ব্যবহার হচ্ছে, খুব কষ্ট বা কোনো সমস্যা হচ্ছে কিনা। জেলের খাবার খেতে সমস্যা হচ্ছে কিনা। মা-বাবার এসব প্রশ্নের জবাব দিতে গিয়ে অঝরে কাঁদতে থাকেন আরিয়ান। 

প্রসঙ্গত, আরিয়ানের জামিনের একের পর এক শুনানিতে ব্যর্থ হচ্ছেন ভারতের প্রভাবশালী আইনজীবী সতীশ মানিশিন্দে। দেশটির জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) যুক্তির সাথে পেরে উঠছেন না তিনি। 

এনসিবির দাবি, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ চ্যাট তদন্ত করে জানা গেছে, তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সাথে যুক্ত এক ব্যক্তির সাথে যোগাযোগ রাখতেন। তার কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply