মেহজাবিন, মিমের ছেড়ে দেয়া বলিউডি ছবিতে বাঁধন

|

ছবি: সংগৃহীত

স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক বিশাল ভরদ্বাজের খুফিয়া সিনেমাতে অভিনয় করার মাধ্যমে বলিউডে নাম লেখাতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন। মকবুল, ইশকিয়া, কামিনে, হায়দার, ওমকারা খ্যাত এই নির্মাতার সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন মেহজাবীন চৌধুরী ও বিদ্যা সিনহা সাহা মিম।

খুফিয়া চলচ্চিত্রটি এরইমধ্যে বেশ আলোচিত হয়ে উঠেছে। কারণ, এই ছবিতে অভিনয়ের জন্য বাংলাদেশ থেকে একাধিক অভিনেত্রীকে প্রস্তাব দেয়ার খবর চলে আসে প্রকাশ্যে। অভিনেত্রী মেহজাবীন ও মিমের কাছে সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব আসলে দুজনেই সেটি ফিরিয়ে দেন।

অবশেষে জানা গেলো, মেহজাবীন-মিমের ফিরিয়ে দেয়া সেই সিনেমাটি করছেন ‘রেহানা মরিয়াম নূর’খ্যাত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বাঁধনের সাথে একটি ছবি পোস্ট করে বিশাল ভরদ্বাজ লেখেন, বাংলাদেশি এই আকর্ষণীয় অভিনেত্রীকে খুফিয়াতে পেয়ে আমি অত্যন্ত আনন্দিত।

এর আগে, রাজনৈতিক গল্পের খুফিয়া সিনেমার চিত্রনাট্য পড়ে সেখানে বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে বলে সিনেমাটিতে অভিনয়ের জন্য অডিশনের প্রস্তাব ফিরিয়ে দেন মেহজাবীন ও মিম।

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply