পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষকসহ নিহত ২

|

ছবি: সংগৃহীত

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় কাজী মশিউর রহমান রাজিব (৪০) নামের এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ ২ জন নিহত হয়েছেন।

নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষক গোপালগঞ্জের শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন। নিহত অপরজন রাজিবকে বহন করা অটোরিকশা চালক রাকিব (১৭)। বুধবার সন্ধ্যায় নাজিরপুরের কবিরাজ বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাজিব তার স্ত্রী রুনা বেগম (৩০) ও তার সাড়ে ৬ বছরের শিশু পুত্র কাজী মনোয়ারকে নিয়ে একটি অটোরিকশায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নাম স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে রাজিবসহ তার স্ত্রী-পুত্র এবং গাড়ি চালক গুরুতর আহত হন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় রাজিব। হাসপাতালে নেয়ার পর মারা যায় অটোচালক রাকিব। রাজিবের স্ত্রী ও পুত্র খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মোস্তফা কায়সার জানান, আহতদের অবস্থা গুরুতর থাকায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। চালককে আটকের জন্য অভিযান চলছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply