অপহরণের ৪ ঘণ্টা পর হাত-পা বাঁধা অবস্থায় যুবক উদ্ধার

|

নোয়াখালীতে অপহরণের চার ঘণ্টা পর হাত-পা বাঁধা অবস্থায় ধানক্ষেত থেকে এক যুবককে উদ্ধার করা হয়েছে।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী সদর উপজেলায় অপহরণের চার ঘণ্টা পর হাত-পা বাঁধা অবস্থায় ধানক্ষেত থেকে মজিদের রহমান পারভেজ (২২) নামে একজনকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত পারভেজকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যা ৭টায় সদর উপজেলার ৩ নম্বর নোয়ান্নই ইউনিয়ন পরিষদের পার্শ্ববর্তী স্থান থেকে ২টি মোটরসাইকেলে ৬ জন এবং একটি সিএনজিতে ৪ জন অস্ত্রধারী যুবক নোয়ান্নই ইউনিয়নের রামকৃষ্ণপুরের ফয়জল হকের ছেলে পারভেজকে অপহরণ করে নিয়ে যায়। পরে স্থানীয়রা খবর পেয়ে পার্শ্ববর্তী ২ নম্বর দাদপুর ইউনিয়নের দামোদর পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ধানক্ষেত থেকে রাত ১১টায় হাত হাত-পা বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে।

নোয়ান্নই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন জুনায়েদ জানান, পারভেজকে কয়েকজন অস্ত্রধারী যুবক অপহরণ করে দামোদর পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের ধানক্ষেতে হাত-পা বেঁধে ফেলে রাখে। কারা অপহরণ করেছে সে ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন জানান, অপহরণের ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply