সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

|

ছবি: প্রতীকী

সুনামগঞ্জ প্রতিনিধি:

সিলেট-সুনামগঞ্জ সড়কে দূরপাল্লার যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) রাত সোয়া ১০টায় সিলেট-সুনামগঞ্জ সড়কের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁও এলাকায় ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে ঘাতক বাসটি আটক করেছে সড়কের জয়কলস হাইওয়ে থানা পুলিশ।

নিহতরা হলেন- ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের কৈতক গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে লায়েক মিয়া (২০), একই গ্রামের জালাল উদ্দিনের ছেলে হৃদয় হোসেন (২০) ও সাদিকুর রহমানের ছেলে জামিল মিয়া (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই মোটরসাইকেলযোগে ৬ জন আরোহী সিলেটের দিকে আসছিলেন। শান্তিগঞ্জ উপজেলাধীন পূর্বপাগলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রাম সংলগ্ন এলাকায় পৌঁছলে পিছন থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস দুই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই ৩ আরোহীর মৃত্যু হয়। অপর মোটরসাইকেলের ৩ আরোহীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কৈতক হাসপাতালে নেয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে দ্রুত পাঠানো হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। ঘাতক গাড়িকে খোঁজার চেষ্টা করছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply