স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

|

বাগেরহাট সংবাদদাতা
বাগেরহাটে নিজের স্ত্রীকে হত্যা করে আত্মহত্যা করেছে স্বামী ইমরান বিশ্বাস (২৭)। বৃহস্পতিবার (১৫ মার্চ) সকালে নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে ইমরান। এর আগে বুধবার রাতে নিজ স্ত্রী সুমাইয়া আক্তারকে গলাটিপে হত্যা করে ইমরান।

সুমাইয়া জেলার মোল্লাহাট উপজেলার কোদালিয়া ইউনিয়নের সরোষপুর গ্রামের আবুবকর শেখের মেয়ে। ইমরান একই গ্রামের জাফর বিশ্বাসের ছেলে।

সুমাইয়া আক্তারের চাচী হেনা বেগম মুঠোফোনে জানান, ৭ মাস আগে একই গ্রামের ইমরানের সাথে আমরা পারিবারিকভাবে সুমাইয়াকে বিয়ে দেই। তারপর থেকে সুমাইয়া সেখানে সংসার করছিল। বুধবার বিকেলে সুমাইয়া-ইমরান আমাদের (সুমাইয়ার পিতার বাড়ি) বাড়ি থেকে ইমরানের বাড়িতে যায়। পড়ে রাত ১১টার দিকে খবর সুমাইয়ার মৃত্যুর খবর শুনে আমরা ইমরানের বাড়িতে যাই। তখন ইমরানকে দেখেছি, দিব্বি ছিল। ইমরানের সাথে সুমাইয়ার কোনরকম ঝগড়া-ঝাটি ছিল না। তবে বিয়ের সময় ইমরানকে একটি ভ্যান গাড়ি দেয়ার কথা ছিল। সেটা দিতে বিলম্ব হওয়ায় ইমরান সুমাইয়াকে হত্যা করতে পারে। এছাড়া আরে কোন কারণ নেই।

হেনা আরও বলেন, বৃহস্পতিবার সকালে পুলিশ আসার খবর শুনে ঘরে গিয়ে নিজেই আত্মহত্যা করে ইমরান।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুই পরিবারের কেউ কোন অভিযোগ করেনি। থানায় সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানান এ কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply