সেই প্রমোদতরীতে ছিলেনই না আরিয়ান! নাটকীয় মোড় নিলো মাদক মামলা

|

ছবি: সংগৃহীত।

মাদক মামলায় আরিয়ানের জামিন শুনানি ছিল বুধবার (১৩ অক্টোবর)। গত কয়েক দফায় জামিন আবেদন নামঞ্জুর হওয়ার পর শাহরুখ তার ছেলের জন্য এ দিন নতুন আইনজীবী নিয়োগ দিয়েছেন। আইনজীবী অমিত দেশাই একসময় সালমান খানের হয়েও সফল মামলা লড়েছেন। আর প্রথমদিনেই যেনো আদালতে ছক্কা হাঁকালেন তিনি। খবর এনডিটিভির।

আদালতে অমিত বলেন, গত ২ অক্টোবর আলোচিত সেই প্রমোদতরীতে এনসিবি কর্মকর্তারা যে সময় রেড শুরু করেছিলেন, তখনও আরিয়ান সেখানে চেক ইন করেনি। আর এর স্বপক্ষে যুক্তি ও প্রমাণও তিনি আদালতের কাছে পেশ করেছেন।

অমিত বলেন, ওই দিন প্রমোদতরীতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রেড শুরু হওয়ার সময় সেখানে উপস্থিতই ছিলেন না আরিয়ান। তাছাড়া তার কাছ থেকে কোনও মাদক পাওয়া গেছে এমন প্রমাণও এনসিবি দিতে পারেনি। তাই মাদক গ্রহণ বা কেনা-বেচার সাথে আরিয়ানের যোগসূত্র সম্পূর্ণ অযৌক্তিক।

তবে অপর পক্ষ থেকে মাদকগ্রহণ নিয়ে এনসিবিকে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দির কথা তুললে অমিত বলেন, মানুষকে কীভাবে চাপ প্রয়োগ করে এই ধরনের স্বীকারোক্তি নেয়া হয় তা আদালতের অজানা নয়।

অমিত আরও বলেন, আরিয়ানের কাছে কোনও নগদ অর্থ ছিল না। সুতরাং সেখানে মাদক কেনা বা বেচার কোনও প্রশ্নই আসে না। তবে আরিয়ানের হোয়াটসঅ্যাপে মাদক চক্রের সাথে যুক্ত থাকার প্রমাণ পাওয়া গেছে বলে এ দিন এনসিবির পক্ষ থেকে আদালতকে জানানো হয়।

পাশাপাশি এই মামলায় অচিত কুমার নামের একজন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আরিয়ানকে আরও কয়েকদিন হেফাজতে রাখার অনুরোধ করে এনসিবি। তবে বুধবার আরিয়ানের জামিন শুনানির রায় হওয়ার কথা থাকলেও এ দিন কোনও সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি আদালত। আগামীকাল বৃহস্পতিবারও চলবে এই শুনানি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply