কৌশলে অন্যের প্রেমিকার সাথে প্রেম, টাকা হাতিয়ে হয়েছেন উদ্যোক্তা

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিভাগে বিবিএ এবং এমবিএ শেষ করে বেকার। পরে উদ্যোক্তা হওয়ার লক্ষ্যে মূলধন যোগাতে হয়েছেন প্রতারক। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করে এক যুবতীর নিকট থেকে হাতিয়েছেন সাড়ে সাত লাখ টাকা। ঐ যুবতীর অভিযোগে পুলিশ প্রতারক ওয়াদুদ জিয়া জুয়েলকে গ্রেফতার করেছে।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে রাজশাহী নগর পুলিশ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, আমিনুল ইসলাম নামের এক ব্যক্তির প্রেমের সম্পর্ক ছিল কাটাখালী এলাকার এক যুবতীর সাথে। তবে কখনও প্রেমিকার সাথে তার দেখা হয়নি তার। ২০১৯ সালে ওই ব্যক্তির ফেসবুক আইডি হ্যাক করে জুয়েল সেই যুবতীর প্রেমিক বনে যান।

এরপর প্রতারণা করে কয়েকদফায় সেই যুবতীর কাছ থেকে ৫০ হাজার টাকা টাকা হাতিয়ে নেন জুয়েল। এরপর শুধুমাত্র অসুস্থ্যতার কথা বলে একবারে হাতিয়ে নেয় ৩ লাখ টাকা। সবশেষ চাকরি দেয়ার নাম করে নেন ৪ লাখ টাকা। এসব টাকা হাতিয়ে নিয়ে জুয়েল গড়ে তোলেন গরুর খামার, হয়ে যান উদ্যোক্তা।

সম্প্রতি সেই নারী পুলিশে অভিযোগ করলে নগর গোয়েন্দা পুলিশ রাজশাহী নগরী থেকে জুয়েলকে গ্রেফতার করে। তার ‍বিরুদ্ধে নগরীর কাটাখালী থানায় মামলা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply