কঠিন প্রতিপক্ষ এড়াতে ইচ্ছে করে হার; বরখাস্ত ক্লাবের দুই কোচ

|

ছবি: সংগৃহীত

কঠিন প্রতিপক্ষ এড়াতে যেকোনো মূল্যে হারতেই হতো। তাই গুণে গুণে চারটি আত্মঘাতী গোল হজম করলেন ব্যানফিল্ড ক্লাবের ফুটবলাররা। এমন অদ্ভুত কাণ্ড ঘটেছে আর্জেন্টিনার একটি নারী ক্লাব ফুটসাল টুর্নামেন্টে। আর এই বিতর্কের জন্ম দিয়ে বরখাস্ত হয়েছেন ক্লাবটির প্রধান ও সহকারী কোচ।

প্রতিপক্ষের জালে বল জড়িয়েই জয় পাওয়ার সমীকরণ দেখে আসছে ফুটবল ও ফুটসালের দর্শকেরা। একই হিসেব মেলাতে মাঠে নামে খেলোয়াড়রাও। কিন্তু জয়ের পর শক্ত প্রতিপক্ষের সাথে খেলতে হবে এই ভয়ে নিজের জালেই বল জড়িয়ে হাসিমুখে পরাজয় বরণের মতো দুর্লভ ঘটনা ঘটেছে আর্জেন্টিনার নারী ক্লাব ফুটসাল টুর্নামেন্টে। দেখে মনে হতে পারে ডিফেন্সের ভুলে একের পর এক হাস্যকর গোল হজম করছে ক্লাবটি। কিন্তু আর্জেন্টিনার ব্যানফিল্ড নারী ফুটসাল খেলোয়াড়রা হারার উদ্দেশ্যেই করেছে আত্মঘাতী চারটি গোল।

ম্যাচে এক পর্যায়ে ২-০ গোলে এগিয়ে ছিল ব্যানফিল্ড। কিন্তু এই ম্যাচে জয় পেলেই পরবর্তীতে মুখোমুখি হতে হবে শক্ত প্রতিপক্ষের সাথে। তাই দৃষ্টিকটুভাবেই আত্মঘাতী গোল হজম করতে শুরু করলো ব্যানফিল্ড। একে একে ক্লাবটি খেলো চারটি গোল।

এই ঘটনায় বরখাস্ত করা হয়েছে ব্যানফিল্ড ক্লাবের হেড কোচ ও সহকারী কোচকে। আর সোশ্যাল মিডিয়ায় জয়োৎসব করেছে অপ্রত্যাশিত জয় পাওয়া জিমনেশিয়া। সেই সাথে ব্যানফিল্ড খেলোয়াড়দের এমন অপেশাদারি আচরণের সমালোচনাও করেছে তারা।

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply