শাহরুখের সমর্থনে নিজের ছবির পোস্টার আটকে দিলেন প্রযোজক

|

ছবি: সংগৃহীত।

বলিউডে তারকাদের মধ্যে দলাদলির খবর নতুন নয়। এখানে কেউ কারো বন্ধু, কেউ শত্রু। তবে প্রকৃত বন্ধু খুঁজে পাওয়া বলি প্রাঙ্গনে বেশ মুশকিল। এই ধারা থেকে বের হয়ে এবার শাহরুখের জন্য অনেকটা ত্যাগ স্বীকার করলেন প্রযোজক-অভিনেতা নিখিল দ্বিবেদী।

ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন বলছে, শাহরুখের এই দুঃসময়ে নিজের নতুন ছবির পোস্টার মুক্তির দিন পিছিয়ে দিয়েছেন নিখিল। অনুরাগ কাশ্যপ এবং নিখিল দ্বিবেদীর প্রযোজনায় হলিউড ছবি ‘কিল বিল’-এর কাহিনি অবলম্বনে তৈরি হচ্ছে এই সিনেমা। ছবিটির পোস্টার মুক্তির জন্য সব রকমভাবেই প্রস্তুত ছিলেন নিখিল। আশাবাদী ছিলেন অনুরাগও। তবে শেষ মুহূর্তে নিখিল বেঁকে বসেন।

জানা গেছে, এই সিদ্ধান্ত নেয়ার আগে অনুরাগের সাথে আলাপ করেছেন নিখিল নিজে। তার প্রস্তাবে অমত করেনি অনুরাগও। নিখিলেন ভাষ্যমতে, খান পরিবারের এমন দুঃসময়ে কোনও কিছু উদযাপনের ইচ্ছা নেই একদমই। তাই আপাতত পোস্টার মুক্তি পাচ্ছে না।

উল্লেখ্য, সম্প্রতি শাহরুখ পুত্র আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে এখনও আটক আছে জেলেই। একাধিকবার জামিনের আবেদন করেও লাভ হয়নি। এ অবস্থায় নতুন ছবির পোস্টার মুক্তি দিয়ে কোনও আনন্দের মুহূর্ত তৈরি করতে চান না নিখিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply