নাতিকে আনতে গিয়ে জামাইয়ের হাতে খুন শ্বশুর

|

বেনাপোল প্রতিনিধি:

যশোরের শার্শা উপজেলায় মুছা বিশ্বাস (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তার সাবেক মেয়েজামাই। নিহত মুছা বিশ্বাস দূর্গাপুর গ্রামের মোনছের বিশ্বাসের পুত্র।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলার লক্ষনপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় বিকেলে জামাই তুহিনসহ ৩ জনকে আটক করেছে পুলিশ ।

পুলিশ জানায়, নিহত মুসা বিশ্বাসের মেয়ের সাথে একই গ্রামের কুদ্দুসের পুত্র তুহিনের ৫ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে আরিয়ান নামে ৫ বছর বয়সের এক পুত্র সন্তান আছে। গত ২ মাস আগে বিবাহবিচ্ছেদ ঘটে তাদের। মঙ্গলবার সকালের দিকে মুসা তার নাতি আরিয়ানকে দাদা বাড়ি থেকে আনতে গেলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে জামাই তুহিন (২৫) ও তার ছোট ভাই রুহিন (২০) মুসাকে ধারালো বটি দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। এরপর নিহতের স্বজনরা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ এ ঘটনায় জামাই তুহিন বিশ্বাস, পিতা কুদ্দুছ ও জামির নামে ৩ জনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় শার্শা থানায় মামলা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply