এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন খালেদা জিয়া

|

স্বাস্থ্য পরীক্ষা করাতে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়েছে খালেদা জিয়াকে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আবারও এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ তথ্য জানিয়েছেন। লিভার ফাংশন টেস্টের জন্য কিছুটা সময় লাগতে পারে, এ জন্য খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পৌঁছায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ সময় হাসপাতালের সামনে ভিড় করে দলীয় নেতাকর্মীরা। এর আগে পৌনে চার দিকে গুলশানের বাসভবন থেকে গাড়িতে করে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওনা হন খালেদা জিয়া।

এর আগে, করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চলতি বছরের ১০ এপ্রিল নমুনা দেয়ার পর ১১ তারিখ খালেদা জিয়ার করোনা পজেটিভ আসে। পরদিন সিটি স্ক্যান করাতে তাকে একই হাসপাতালে নেয়া হয়। তখন সিটি স্ক্যানের প্রতিবেদনে খালেদা জিয়ার ফুসফুসে ন্যূনতম সংক্রমণ পাওয়া যায় বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। হাসপাতালে ভর্তি হওয়ার পর ১৯ জুন বাসায় ফেরেন বিএনপি চেয়ারপারসন। ইতোমধ্যে তিনি করোনাভাইরাসের দুই ডোজ টিকা নিয়েছেন।

৭৬ বছর বয়সী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছেন। এসবের সঙ্গে যোগ হয়েছে করোনা পরবর্তী জটিলতা। এজন্য নিয়মিত বিরতিতে তার স্বাস্থ্য পরীক্ষা করাতে হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply