কুবি প্রেস ক্লাবের নতুন কমিটির দায়িত্ব হস্তান্তর

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর এবং প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত প্রবন্ধ লিখন ও ফটোগ্রাফি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (১১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক শাহরিয়ার খান নোবেলের সভাপতিত্বে ও ক্লাবের সদস্য সোহাগ মনিরের সঞ্চালনায় অনুষ্ঠানে কুবির ছাত্র পরামর্শক ও বাংলা বিভাগের অধ্যাপক ড. জি.এম. মনিরুজ্জামানসহ কুবির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও কুমিল্লা জেলার বিশিষ্ট সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান তার বক্তব্যে বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকেরা অসাধারণ কর্মদক্ষতায় কুমিল্লাসহ পুরো বাংলাদেশে আত্মপ্রকাশ করছে। আমি কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নতুন কমিটিকে আমার এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভকামনা জানাচ্ছি। আশা করি প্রেস ক্লাব আগের মতোই সুসাংবাদিকতা করে যাবে।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান শেষে নবগঠিত কমিটির সভাপতি সাজ্জাদ বাসারের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধু ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করা হয়।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply