আজও জামিন পেলেন না আরিয়ান, ফের শুনানির দিন ধার্য

|

ছবি: সংগৃহীত।

ছেলেকে জেল থেকে ছাড়াতে আপ্রাণ চেষ্টা করে চলেছেন শাহরুখ খান। প্রাসাদতুল্য মান্নাত ছেড়ে বলিউডের ‘বাদশা’ পুত্র এখন সাধারণ কয়েদিদের সাথেই বন্দি। ছেলেন জামিন নিতে বার বার ব্যর্থ হচ্ছেন শাহরুখ। সোমবারও (১১ অক্টোবর) তার ব্যাতিক্রম হলো না। খবর এনডিটিভির।

সোমবার আরিয়ানের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা আরও কিছু সময় চান আদালতের কাছে। তারপরই আগামী বুধবার (১৩ অক্টোবর) পরবর্তী শুনানির দিন ধার্য করে মুম্বাই সেশন আদালত।

এর আগে, গত বৃহস্পতিবার মুম্বাইয়ের আদালত আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। সঙ্গে সঙ্গে আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ নিযুক্ত আইনজীবী। তবে আরিয়ানকে জামিন দিলে তথ্যপ্রমাণ নষ্ট বা ক্ষতিগ্রস্ত হতে পারে এবং তদন্তে ব্যাঘাত ঘটতে পারে এমন যুক্তি দেখিয়ে শুক্রবার আদালতে জামিনের বিরোধিতা করেন বিপক্ষের আইনজীবী অনিল সিংহ। শুক্রবারও নাকচ হয়ে গিয়েছিল শাহরুখ-পুত্রের জামিনের আবেদন।

এরপর শুক্রবার ও শনিবার আদালত বন্ধ থাকায় সোমবার জামিনের জন্য আবেদন করেন শাহরুখের আইনজীবী। তবে এদিনও আদালতে সময় চেয়ে আরিয়ানকে কারাগারে রাখতে সক্ষম হলো এনসিবি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply