ছিনতাইকারীর কবলে পড়ে আহত নায়লা নাঈম

|

নায়লা নাঈম। ছবি: সংগৃহীত

ছিনতাইকারীর কবলে পড়ে আহত হয়েছেন মডেল নায়লা নাঈম। রোববার সকালে মগবাজার লেভেল ক্রসিংয়ে নায়লা নাঈমকে আক্রমণ করে বসে ছিনতাইকারী দল। এ সময়ে তিনি স্কুটিতে ছিলেন, স্কুটি থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন।

পুরো ঘটনার বর্ণনা ফেসবুকে নায়লা নাঈম নিজেই দিয়েছেন। আলোচিত সমালোচিত এ মডেল বলেন, আজ দুপুরবেলা ১১টা ৪৫ মিনিটে মগবাজার রেল ক্রসিংয়ে ট্রেন চলে যাবার পরে ট্রেনের সিগনাল ছেড়ে দেয়ার পর রেলক্রসিং পার হওয়ার সময় দুইজন কালোমতন ছেলে দৌড়ে এসে আমার গায়ে জড়ানো সামনের দিকের মোবাইল এবং টুকটাক রাখার যে ব্যাগ সেটা টানা-হ্যাঁচড়া শুরু করে।

স্কুটিতে ছিলেন উল্লেখ করে নায়লা নাঈম বলেন, পিকআপ কমানো ছিল কারণ রেল ক্রসিং পার হচ্ছিলাম, সে অবস্থায় ওদের টানাটানির কারণে আমি স্কুটি নিয়ে বামে পড়ে যাই। একজনের হাতে ধারালো কোনো একটা কিছু থাকায় প্রকাশ্যে অনেক মানুষ থাকলেও কেউ সহজে এগিয়ে আসছিল না এবং আমি পড়ে যাওয়ার পরেও ছেলেটা ঘুরে এসে আমার ব্যাগ ধরে টানাটানি করছিল। পড়ে বাইক থামিয়ে তিনজন মানুষ দৌড়ে এসে আমাকে তুলে দেয়!

নায়লা নাঈম বলেন, দিনের আলোতে সবার সামনে এতো মানুষগুলির সামনে এই ধরনের একটা ঘটনা ঘটে গেলো। বামে দ্রুতগামী পিকআপের নিচে আমি পড়ে যেতে পারতাম যদি পিকআপটা টান দিতো তাহলে! কনুইতে আঁচড় লেগেছে। হয়তো অল্পের ওপর দিয়ে বেঁচে গিয়েছি। কিন্তু এগুলির সমাধান আসলে কোথায়? এই বিষাক্ত শহরে আমি আর থাকতে চাই না!

নাইলা নাঈম সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচিত সমালোচিত। মডেলিংয়ের পাশপাশি আইটেম গানের পারফর্ম করে আলোচনায় থেকেছেন তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply