শ্রীলঙ্কার বিশ্বকাপ দলে চান্দিমাল-কুশল পেরেরা, অধিনায়ক শানাকা

|

ছবি: সংগৃহীত

সাবেক অধিনায়ক দীনেশ চান্দিমাল ও তারকা ওপেনার কুশল পেরেরাকে অন্তর্ভুক্ত করে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা।

১৭ অক্টোবর থেকে আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে। ক্রিকেটের এই সংক্ষিপ্ত আসরে বাংলাদেশ, শ্রীলঙ্কাসহ আট দেশ বাছাই পর্বে অংশ নেবে।

বাছাই পর্বের ‘এ’ গ্রুপে আছে শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড, নামিবিয়া ও নেদারল্যান্ডস। ১৮ অক্টোবর নামিবিয়ার বিপক্ষে মাঠের লড়াইয়ের মধ্য দিয়ে বিশ্বকাপ লড়াই শুরু করবে শ্রীলঙ্কা। ২০ ও ২২ অক্টোবর আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডসের মুখোমুখি হবে ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলটি।

বাছাই পর্বের বাধা উতরে দুটি গ্রুপ থেকে চারটি দল মূলপর্বে অংশ নেবে।বৈশ্বিক এই টুর্নামেন্টের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। এই দলের নেতৃত্ব দেবেন দাসুন শানাকা।

বিশ্বকাপে শ্রীলঙ্কার চূড়ান্ত দল: দাসুন শানাকা (অধিনায়ক), কুশল পেরেরা, দীনেশ চান্দিমাল, ধনঞ্জয়া ডি সিলভা, পাথুম নিশাঙ্কা, চারিথ আসালাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকশে, চামিকা করুনারত্নে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুষ্মন্ত চামিরা, লাহিরু কুমারা, মহেশ তিকসানা, আখিলা ধনঞ্জয়া ও বিনুরা ফার্নান্দো।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply