অসুস্থ বৃদ্ধা মাকে অ্যাম্বুলেন্সে রেখে পালালো ছেলে

|

ছবি: সংগৃহীত।

অসুস্থ মাকে চিকিৎসা করাতে অ্যাম্বুলেন্সে নিয়ে অর্ধেক রাস্তা থেকে লাপাত্তা ছেলে। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের ছেলের ভারতের পূর্ব বর্ধমানের গলসির নবখণ্ড গ্রামে।

আনন্দবাজারের প্রতিবেদনে জানা যায়, নবখণ্ড গ্রামের বাসিন্দা ওই বৃদ্ধার নাম মমতা বন্দ্যোপাধ্যায়। তার ছেলে সুপ্রিয় বন্দ্যোপাধ্যায় হাওড়ার একটি রঙের কারখানায় কাজ করে। চিকিৎসা করাবে বলে অসুস্থ মাকে অ্যাম্বুলেন্সে ৫ অক্টোবর হাওড়া নিয়ে আসেন সুপ্রিয়। হাওড়া এসেই মাকে অ্যাম্বুলেন্সে ফেলে পালিয়ে যান তিনি।

অ্যাম্বুলেন্স চালক জানায়, বার বার ফোন করলেও ফোন ধরেনি সুপ্রিয়। তাই রাতভর অপেক্ষার পর ভোরবেলা অসুস্থ বৃদ্ধাকে নিয়ে গ্রামে ফিরে আসেন তিনি।

গ্রামে ফিরে এসে দেখেন বাড়িতে তালা দিয়ে চাবি নিয়ে চলে গিয়েছে ছেলে। তাই গ্রামে ফিরেও ঘরে ঢুকতে পারছিলেন না বৃদ্ধা। পরে গ্রামবাসীরা তালা ভেঙে বৃদ্ধাকে তার বাড়িতে নিয়ে যায়।

বৃদ্ধা জানিয়েছেন, হাওড়ায় চিকিৎসা করাতে যাওয়ার আগে একটি ব্যাগে নতুন কাপড়, নগদ ১৬ হাজার টাকা এবং একটি সোনার বোতাম নিয়ে গিয়েছেন তার ছেলে। প্রতিবেশীরা জানিয়েছেন, মমতার স্বামী মারা যাওয়ার পর বাবার চাকরি পান সুপ্রিয়। তিনি মোটা টাকা মাইনে পান বলেও জানিয়েছেন গ্রামবাসীরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply