রিকশা চুরির অপবাদে বিদ্যুতের খুঁটিতে বেঁধে নির্যাতন

|

বিদ্যুতের খুঁটিতে বেঁধে নির্যাতন।

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে রিকশা চুরির অপবাদে আলমগীর হোসেন (৩০) নামে এক যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে নির্যাতন করা হয়েছে। পরে পুলিশ তাকে উদ্ধার করে। এ ঘটনায় দু’জনকে আটক করা হলেও মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয় তাদের। আর আলমগীর হোসেনের বিরুদ্ধে নেয়া হচ্ছে আইনগত ব্যবস্থা।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার চান্দহুর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় ৫ বছর আগে আলমগীর হোসেন মৈউর আলীর রিকসা ভাড়ায় চালাতেন। হঠাৎ একদিন রিকসাসহ সে নিখোঁজ হয়। দীর্ঘদিন তার হদিস মিলছিল না। শনিবার সকালে হঠাৎ আলমগীরকে দেখতে পেয়ে মৈউর আলীর ছেলেরা তাকে ধরে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে ফেলেন।

এসময় জড়ো হয় আশপাশের লোকজনও। আলমগীর হোসেনকে চর থাপ্পড়সহ কয়েক দফায় মারপিট করা হয়। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। একই সাথে মৈউর আলীর দুই ছেলেকেও আটক করা হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আলমগীর হোসেনকে উদ্ধার ও দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়।তদন্ত করে জানা গেছে, আলমগীর একজন পেশাদার রিক্সা চোর। তার বিরুদ্ধে সাটুরিয়া ও ধামরাই থানায় মামলা রয়েছে। তাই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ওসি আরও জানান, আটক আলী মুদ্দিন ও দানেজ মিয়ার কাছ থেকে মুচলেকা নিয়ে স্থানীয় চেয়ারম্যানের জিম্মায় দেয়ার প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply