আরিয়ান গ্রেফতারের পর আহার- নিদ্রা প্রায় ছেড়েই দিয়েছেন শাহরুখ

|

ছবি: সংগৃহীত।

প্রিয় সন্তান যখন কারাগারে থাকে তখন কোনো বাবারই সুস্থির থাকার কথা না। প্রিয় সন্তানকে ঘরে না ফেরানো পর্যন্ত খাওয়া, ঘুম বা বিশ্রাম ভাবতেও পারে না বাবা।

আর ঠিক এমনটিই ঘটেছে বলিউড বাদশাহর জীবনে। প্রিয় সন্তান মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর বলিউড বাদশা শাহরুখের জীবনে নেমে এসেছে ঘোর অমানিশা। শত ব্যস্ততার মধ্যেও শাহরুখ তার পরিবারের জন্য সময় বের করেন। সুযোগ পেলেই আরিয়ান, সুহানা, আবরামের সাথে খুনসুটি করে সময় কাটান। বাচ্চাদের নিজের হাতে পাস্তা রান্না করে খাওয়াতে ভালোবাসেন তিনি। এমনকি সময় পেলে তিন সন্তানকে স্কুলের গেট অবধি ছেড়ে দিয়ে আসেন কিং খান।

কিং খানের এক ঘনিষ্ঠ প্রযোজক বন্ধু আরিয়ানের গ্রেফতারের পর শাহরুখের মানসিক অবস্থার কথা কিছুটা প্রকাশ করেন। নাম প্রকাশ না করার শর্তে বন্ধুটি জানান যে আরিয়ান গ্রেফতারের পর থেকে শাহরুখকে বাইরে থেকে দেখে শান্ত মনে হবে। বাহ্যিক তার কোনো পরিবর্তন দেখা যাচ্ছে না। তার সব রাগ, যন্ত্রণা অদ্ভুতভাবে দমিয়ে রেখেছেন শাহরুখ।

তিনি আরও বলেন, ‘ও খাওয়া, ঘুম প্রায় ছেড়ে দিয়েছে। এমনিতেই ও মাত্র কিছু ঘণ্টা ঘুমায়। এখন সেটাও যেতে বসেছে। যত বড় সুপারস্টার সে হোক না কেন, শেষ পর্যন্ত অসহায় এক বাবা। ওর হৃদয় এখন চূর্ণবিচূর্ণ।’

আরিয়ান মাদক-কাণ্ডে গ্রেফতারের পর থেকে শাহরুখের ক্যারিয়ারেও প্রভাব পড়েছে বিস্তর। তিনটা ছবির শুটিং চলছিল। সব গুলোর শুটিং এখন বন্ধ রেখেছেন। আরিয়ান কাণ্ডের জেরে শিশু শিক্ষার বিজ্ঞাপন থেকেও বাদ দেয়া হয়েছে শাহরুখকে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply