বড় স্কোরের আত্মবিশ্বাস পেয়েছে দল, দাবি শামীম পাটোয়ারীর

|

শামীম হোসেন পাটোয়ারী। ছবি: সংগৃহীত

তরুণদের ঝড়ো ব্যাটিংয়ের কারণেই ওমান ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সহজ জয় পেয়েছে বাংলাদেশ। আর এই ম্যাচেই স্পোর্টিং উইকেটে বড় স্কোর গড়ার আত্মবিশ্বাসটাও পেয়েছে দল, দাবি অলরাউন্ডার শামীম পাটোয়ারীর।

ওমান একাদশের বিপক্ষে বাংলাদেশ দল যে ৬০ রানের বড় জয় পেয়েছে তার পেছনে ৫ উইকেট নিয়ে বল হাতে অবদান রেখেছেন দুই পেসার শরিফুল ও সাইফুদ্দিন। স্পিনারদের পকেটে গেছে ৩টি উইকেট। কিন্তু জয়ের আসল নায়ক যে তিন ব্যাটার লিটন, নাঈম ও সোহান তা ম্যাচ শেষে বললেন অলরাউন্ডার শামীম পাটোয়ারী।

ঘরের মাঠে সবশেষ দুই সিরিজে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে হারিয়ে বড় সাফল্য অর্জন করেছে টাইগাররা। কিন্তু লো স্কোরিং ম্যাচে ভর্তি দুই সিরিজ শেষে ভক্তদের মাঝে শঙ্কা জেগেছিল, মারাদাঙ্গা টি-টোয়েন্টি বিশ্বকাপে কতটা মানিয়ে নিতে পারবে বাংলাদেশ। প্রস্তুতি ম্যাচে লাল সবুজের প্রতিনিধিরা খর্ব শক্তির দল নিয়েও ৪ উইকেটে ২০৭ রান করে উড়িয়ে দিয়েছে সেই দুশ্চিন্তা। সমর্থকদের পাশাপাশি আত্মবিশ্বাস বেড়েছে দলেরও।

সবশেষ দুই সিরিজে নিজেকে ততটা মেলে ধরতে পারেননি শামীম পাটোয়ারী। কিন্তু জিম্বাবুয়ের পর এবার ওমানের প্রস্তুতি ম্যাচে ব্যাট হাতে নিজের কার্যকারিতা আবারও দেখিয়েছেন এই তরুণ।

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply