আরিয়ানকে গ্রেফতার করা অফিসারের স্ত্রী বলিউড অভিনেত্রী!

|

ছবি: সংগৃহীত

শাহরুখ খানের ছেলে আরিয়ানকে গ্রেফতারের পর ফের শিরোনামে উঠে এসেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র অফিসার সমীর ওয়াংখেড়ের নাম। আপাতত বলিউডের একটি অংশের কাছে মূর্তিমান আতঙ্কের নাম এটিই।

শাহরুখ-পুত্রকে বাগে পেতে যাত্রীর ছদ্মবেশে প্রমোদতরীতে উঠেছিলেন মধ্য তিরিশের অফিসার সমীর। তার পরই হাতেনাতে ধরে ফেলেন আরিয়ানসহ আরও অনেককে।

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর তদন্তে মাদকযোগ থেকে শুরু করে ২০১১ সালে মুম্বাই বিমানবন্দরে বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আটকে দেয়ার ‘নায়ক’ সমীর। ২০০৮ ব্যাচের আইআরএস অফিসার সমীরের কাজের একটি নমুনা- গত দু’বছরে মুম্বাই বিমানবন্দর থেকে ১৭ হাজার কোটি টাকার মাদক বাজেয়াপ্ত করেছে তার দল।

এই এনসিবি অফিসারের আবার সরাসরি বলিউডের সঙ্গে সম্পর্ক রয়েছে। তার স্ত্রী একজন অভিনেত্রী। বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সমীর বিয়ে করেছেন অজয় দেবগণ অভিনীত ‘গঙ্গাজল’ ছবির শিল্পী ক্রান্তি রেডকরকে। ক্রান্তি মারাঠি চলচ্চিত্র জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী।

২০১৭ সালে বিয়ে হয় তাদের। মুম্বাইয়ে থাকেন দু’জনে। একাধিক মারাঠি ছবিতে অভিনয় করেছেন ক্রান্তি। পাশাপাশি টিভি ধারাবাহিক এবং থিয়েটারেও কাজ করছেন। ক্রান্তির বড় হওয়া মুম্বাইয়েই। প্রথমে কার্ডিনাল গ্রেসিয়াস হাই স্কুল থেকে পড়াশোনা তার পর রামনায়ায়ণ রুইয়া কলেজ থেকে স্নাতক হন তিনি।

২০১৫ সালে ‘কাকন’ নামে একটি ছবি পরিচালনা করেন তিনি। পরিচালকের ভূমিকাতেও দর্শকদের মন জিতে নিয়েছিলেন। নেটমাধ্যমেও অত্যন্ত জনপ্রিয় ক্রান্তি। তার ইনস্টাগ্রাম-এ তিন লাখেরও বেশি অনুগামী রয়েছেন। সমীর এবং ক্রান্তির দুই যমজ কন্যা সন্তান রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply