বোমা ফাটালেন এমবাপ্পের মা

|

ছবি: সংগৃহীত

পিএসজিতে কিলিয়ান এমবাপ্পে থাকবেন নাকি থাকবেন না, তা নিয়ে চলছে বিস্তর জল্পনা-কল্পনা। এরইমধ্যে বোমা ফাটালেন এমবাপ্পের মা ফাইজা লামারি। জানালেন, ফরাসি তারকার পিএসজিতে চুক্তি নবায়ন নিয়েই এখন আলোচনা করছেন তারা।

লিওনেল মেসি পিএসজিতে যোগদানের পর থেকেই এমবাপ্পে খানিকটা রুষ্ট, এমন অনেক গুজব ছড়ানো হয়েছে এবং হচ্ছে। মেসির কারণে এখন আর লাইমলাইট খুঁজছে না এমবাপ্পেকে, এমন সব কথা রটিয়ে প্রচারের চেষ্টা হয়েছে এমবাপ্পের অসন্তুষ্টি। তাছাড়া এমবাপ্পে নিজেও গত ট্রান্সফার উইন্ডোতে যেতে চেয়েছিলেন রিয়াল মাদ্রিদে। সেটা আর না হওয়ায় বলা হয়েছে এমবাপ্পে নাকি অসুখী; গুজব রটেছিল নেইমারের সাথেও নাকি তৈরি হয়েছে দূরত্ব।

এমন পরিস্থিতিতে আগুনে ঘি ঢেলে করিম বেনজেমা, রিয়াল কোচ কার্লো আনচেলোত্তি এবং ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজও দিয়ে যাচ্ছেন একের পর এক বক্তব্য, যা শুনে মনে হতে পারে এমবাপ্পে বোধহয় মাদ্রিদেরই খেলোয়াড়! প্রশ্ন উঠেছিল, সত্যি কি পিএসজি ছেড়ে নতুন মৌসুমে রিয়ালে যোগ দেবেন এমবাপ্পে?

গত কয়েক মাস ধরে চলমান এমন গুঞ্জনের আগুনে পানি ঢাললেন এমবাপ্পের মা। রীতিমতো যেন বোমা ফাটালেন তিনি। ফরাসি দৈনিক লা পারিসিয়েনে দেয়া এক সাক্ষাৎকারে এমবাপ্পের মা বলেছেন, এই মুহূর্তে পিএসজির সাথে এমবাপ্পের চুক্তি নবায়ন নিয়ে কথা বলছি আমরা। সবকিছু ভালোভাবেই এগোচ্ছে। চুক্তি নবায়ন নিয়ে কোনো সমঝোতায় পৌঁছাব কি না, সে বিষয়ে গত রাতেই পিএসজির ক্রীড়া পরিচালক লিওনার্দোর সাথে কথা হয়েছে। এখন এতটুকু নিশ্চয়তা দিতে পারি, এমবাপ্পে চ্যাম্পিয়নস লিগ জেতার জন্য সর্বোচ্চ চেষ্টাই করবে।

তবে কিছুটা অনিশ্চয়তা রেখে দিয়েছেন তিনি। বলেছেন, কিলিয়ানের মানসিকভাবে খুশি থাকা জরুরি। ও অখুশি থাকলে সরাসরিই তা বলে দেবে। খেলা নিয়ে মতের না হলে কখনো কখনো ও এটাও বলে যে, আমি খেলাই ছেড়ে দেব! তাই, কিলিয়ানের ক্ষেত্রে রাতারাতি যেকোনো কিছু বদলে যেতে পারে।

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply