নিজের বিয়েতে নাচতে গিয়ে হাত ভেঙে দেড় কোটি টাকা দাবি কনের

|

ছবি: সংগৃহীত।

‘নাচতে না জানলে উঠান’ বাঁকা প্রবাদের আক্ষরিক প্রয়োগ ঘটালেন যুক্তরাজ্যের এক বিবাহের কনে। নিজের বিয়েতে নাচতে গিয়ে পড়ে গিয়েছিলেন তিনি।

আর পড়ে গিয়ে নিজের হাত ভেঙে ফেলেছেন। রেগেমেগে মামলা ঠুকে দিলেন বিয়ের আয়োজনের জন্য যাদের কাছ থেকে জায়গা ভাড়া নিয়েছিলেন তাদের বিরুদ্ধে। শুধু মামলা করেই ক্ষান্ত হননি দাবি করে বসেছেন দেড় কোটি টাকার জরিমানা।

বুধবার (৬ সেপ্টেম্বর) মেট্রো নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাজ্যের বাসিন্দা কারা ডোনোভান বিয়ের জন্য একটি পুরস্কারপ্রাপ্ত ওয়েডিং ভেন্যু ভাড়া করেছিলেন।  ওই ওয়েডিং ভেন্যুর নাচের মঞ্চে নাচার সময় মেঝেতে পড়ে থাকা পানীয়তে পিছলে পড়ে যান কারা। তার হাতের কনুই ভেঙে যায়।

কারা অভিযোগ করেছেন, ওয়েডিং ভেন্যুর কর্মীরা অতিথিদের পানীয় নিয়ে নাচের মঞ্চে যাওয়া আটকাতে পারেননি। উল্টো নাচের মঞ্চের পাশেই টেবিলে পানীয় রেখেছিল কর্তৃপক্ষ। যে কারণে মানুষ পানীয় হাতে মঞ্চে উঠে নাচছিল। আর এ কারণেই পড়ে হাত ভাঙেন তিনি।

এরপরও অবশ্য কারা তেমন উচ্চবাচ্য করেন তিনি। ২০১৮ সালের ওই ঘটনার পর তিনবার হাতের অস্ত্রোপচার করতে হয় তার। বর্তমানে দুই সন্তানের মা কারা এরপর থেকে হাতের ব্যথায় ভুগছেন। হাতের ব্যথার কারণে চাকরিতেও ফিরতে পারেননি তিনি। 

এসব কারণেই ক্ষুব্ধ কারা ওই ঘটনার তিন বছর পর মামলা করে ক্ষতিপূরণ দাবি করেন। 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply