র‍্যাঙ্কিং পাঁচে নেয়াই প্রথম লক্ষ্য: পাপন

|

সংবাদ সম্মেলনে কথা বলছেন বিসিবির নবনির্বাচিত প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

বিসিবির নতুন সভাপতি হিসেবে আবারও নির্বাচিত হলেন নাজমুল হাসান পাপন। নতুন সভাপতি হিসেবে নাজমুল হাসান পাপন জানালেন, বাংলাদেশ ক্রিকেটকে র‍্যাঙ্কিং ৫ এ উন্নীত করাই হবে তার বোর্ডের প্রথম ও প্রধান লক্ষ্য।

নাজমুল হাসান পাপন বলেন, এখন আমরা আছি র‍্যাঙ্কিংয়ের সাতে। আমরা পেছনে ফেলেছি দুটো বিশ্ব চ্যাম্পিয়ন দলকে। ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কার চেয়ে এগিয়ে আছি আমরা। এখন লক্ষ্য নিজেদের পাঁচে নিয়ে যাওয়া। কেন চার বাঁ তিন নয়, এটা আমাকে জিজ্ঞেস করতে পারেন। আমার কথা হচ্ছে, ধাপে ধাপে উন্নতি করতে চাই আমরা। সেটা আমরা করছি বলেই র‍্যাঙ্কিংয়ে উন্নতি ঘটেছে বাংলাদেশ ক্রিকেটের।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাবনা নিয়েও কথা বলেন বিসিবির নতুন সভাপতি। তিনি মনে করেন, শেষ তিনটি সিরিজ জয়ের আত্মবিশ্বাস অবশ্যই আমাদের জন্য ভালো ব্যাপার। আমাদের খুব ভালো পাওয়ার হিটার না থাকলে ভালো ব্যাটার আছে। বোলিংয়ে আছে বৈচিত্র্য। ফিল্ডিয়েও উল্লেখ করার মতো উন্নতি ঘটেছে আমাদের। আসন্ন বিশ্বকাপে গ্রুপ পর্বে আমাদের খেলতে হবে ভারত এবং পাকিস্তানের বিরুদ্ধে। বিশ্বকাপের ভেন্যু পাকিস্তানের জন্য অনুকূল, তবে তাদের হারানোর সামর্থ্য আমাদের আছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply